সাবেক প্রধানমন্ত্রীর সাজা লজ্জাজনক: খাদ্যমন্ত্রী

ফাইল ছবি

সাবেক প্রধানমন্ত্রীর সাজা লজ্জাজনক: খাদ্যমন্ত্রী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, যারা এতিমদের টাকা লুটপাট করে তারা দেশ ও জাতির শত্রু। আগামী জাতীয় নির্বাচনে এই দেশের শত্রু দুর্নীতিবাজদের ক্ষমতায় আসতে দেওয়া হবে না।

শনিবার দুপুরে সাভারের তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে মন্ত্রী এ কথা বলেন তিনি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রমাণিত দুর্নীতিবাজ উল্লেখ করে আগামী নির্বাচনে দুর্নীতিবাজদের ক্ষমতায় আসতে না দেয়ার প্রত্যয়ের কথা জানান খাদ্যমন্ত্রী।

বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে আছে জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে দুর্নীতি করে কেউ পার পাবে না। দুর্নীতির দায়ে সাবেক প্রধানমন্ত্রীর সাজা রাজনৈতিক ইতিহাসে লজ্জাজনক ঘটনা।

খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে ‘স্বাধীনতাবিরোধীরা’ আবার দেশে নৈরাজ্য সৃষ্টি করতে পারে বলে সতর্ক করে খাদ্যমন্ত্রী বলেন, দেশকে এগিয়ে নিয়ে যাওয়াই শেখ হাসিনার মূল লক্ষ্য।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয় ও তেঁতুলঝোড়া কলেজের সভাপতি ও সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

বিশেষ অতিথি ছিলেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসান, ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কামরুন্নাহার ও কলেজের অধ্যক্ষ ভারপ্রাপ্ত ইউনুছ আল মামুন।

সম্পর্কিত খবর