মেলায় ইভটিজিং: তরুণীর পা ধরে ক্ষমা চাইল যুবক

সংগৃহীত ছবি

মেলায় ইভটিজিং: তরুণীর পা ধরে ক্ষমা চাইল যুবক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

তরুণীর পা ধরে ক্ষমা চেয়ে উত্ত্যক্তের দায় থেকে মুক্তি পেল এক যুবক। শনিবার রাতে হবিগঞ্জের নিউফিল্ডে অনুষ্ঠিত বাণিজ্য মেলায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত যুবক শাহ আলম চট্টগ্রামের বাসিন্দা। সে মেলার একটি দোকানের কর্মচারী।

ঘটনাটি বাণিজ্য মেলায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।  

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত ১১টায় শহরের নিউফিল্ডে বাণিজ্য মেলায় পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে আসেন হবিগঞ্জ সরকারি মহিলা কলেজের এইচএসসি প্রথম বর্ষের এক ছাত্রী। মেলায় কেনাকাটা শেষে বাসায় ফেরার সময় মেলার ভেতরে আদর্শ গার্মেন্টস নামে একটি দোকানের সামনে শাহ আলম তাকে উত্ত্যক্ত করে। সে ওই দোকানেরই কর্মচারী।

এসময় ওই ছাত্রীর পরিবারের লোকজন শাহ আলমের উপর উত্তেজিত হয়। এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হলে ছুটে আসে মেলার ব্যবস্থাপনা কমিটির সদস্য ও মেলার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা। উভয়পক্ষের কথা শোনার পর ব্যবস্থাপনা কমিটির লোকজন শাহ আলমকে ওই ছাত্রীর পা ধরে ক্ষমা চাইতে বলেন। পরে ওই যুবক কলেজছাত্রীর পা ধরে ক্ষমা চান।  

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, উপস্থিত দর্শনার্থী ও মেলার দ্বায়িত্বে থাকা পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে ব্যবস্থাপনা কমিটির সদস্যরা বিষয়টি সমাধান করায় ওই যুবককে আর আটক করা হয়নি।  

তিনি বলেন, মেলার পরিবেশ সুন্দর রাখতে পুলিশ তৎপর রয়েছে। এ ধরনের অপরাধে কাউকে ছাড় দেওয়া হবে না।

সম্পর্কিত খবর