নকল ধরায় ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

 এসএসসি পরীক্ষার্থী

নকল ধরায় ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নকল ধরায় পরীক্ষা কেন্দ্রের দোতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক এসএসসি পরীক্ষার্থী। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে সাভারের অধরচন্দ্র উচ্চবিদ্যালয়ে এ ঘটনা ঘটে। ওই শিক্ষার্থী সাভার ব্যাংক কলোনির বাসিন্দা ও  সাভার উচ্চ বালিকা বিদ্যালয়ের ছাত্রী।

জানা গেছে, পরীক্ষার আগেই এসএসসির পদার্থবিজ্ঞানের প্রশ্ন পেয়ে যায় ওই ছাত্রী। সেই প্রশ্নের উত্তর বাম হাতে লিখে কেন্দ্রে আসে সে। কিন্তু নকল করার সময় শিক্ষকের হাতে ধরা পড়ে যায়। এর পর শিক্ষক ওই ছাত্রীর খাতা নিয়ে গেলে সে দোতলা পরীক্ষা কেন্দ্রের বারান্দা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

তার দুই পায়ের কয়েকটি হাড় ভেঙে গেছে বলে জানিয়েছেন ওই ছাত্রীর মা।

তার মা বলেন, পরীক্ষা কেন্দ্রে তার মেয়েকে বহিষ্কার করায় সে আত্মহত্যার চেষ্টা করে। উন্নত চিকিৎসার জন্য দুপুরে তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল হাসান ওই ছাত্রীকে হাসপাতালে দেখতে যান।

ঘটনার বিষয়ে সাভার অধরচন্দ্র উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন পিটার গমেজ বলেন, ওই ছাত্রী ফেসবুকের মাধ্যমে কুষ্টিয়ায় তার এক বন্ধুর কাছ থেকে আজকের ফাঁস হওয়া প্রশ্নপত্র পেয়েছিল বলে ম্যাজিস্ট্রেটের কাছে স্বীকার করেছে।

সম্পর্কিত খবর