ভালোবাসা দিবসে বিমানবন্দরে দ্রুত বিয়ের লাইসেন্স

ভালোবাসা দিবসে বিমানবন্দরে দ্রুত বিয়ের লাইসেন্স

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভালোবাসা চিরন্তন। হাজারো দ্বন্দ্ব সংঘাতের মধ্যেও এই পৃথিবী টিকে আছে ভালোবাসার টানে। ব্যক্তি ও সম্পর্কভেদে ভালবাসা প্রকাশে আছে শুধুমাত্র কিছুটা ভিন্নতা। যদিও প্রেম বা ভালোবাসা নির্দিষ্ট দিনক্ষণ মেনে চলে না, তবুও একটি দিন যদি থাকে যে দিনটি প্রিয় মানুষগুলোকে শুভেচ্ছা জানানোর কথা মনে করিয়ে দেয়, মনের না বলা কথা ভালোবাসার মানুষটিকে চোখ বন্ধ করে বলে দেওয়ার সুযোগ করে দেয়, তাহলে মন্দ কী! আর তাই বছরের পর বছর বিশ্বের মানুষ পালন করে আসছে একটি দিন- ভ্যালেন্টাইন ডে।

দিনটিকে সবাই প্রেমের দিন বলে অভিহিত করেন। অনেকেই সারাবছর এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কেউ কেউ আবার এই দিনটিকেই চিরস্মরণীয় করে রাখতে চান।  

এক্ষেত্রে এক অদ্ভুত উদ্যোগ নিয়েছে আমেরিকার লাস ভেগাস বিমানবন্দর।

 তাড়াতাড়ি বিয়ে করার লাইসেন্স দিচ্ছে তারা। যারা ভ্যালেন্টাইনস ডে-তে বিয়ে করবে তারাই পাবে এই লাইসেন্স। কী আছে এই লাইসেন্সে?

সান সিটির বিবাহ পরিচালনা করে যে কর্তৃপক্ষ, তারা ক্লার্ক কাউন্টিতে একটি পপ-আপ বিবাহ লাইসেন্স ব্যুরো খুলেছে। ম্যাক ক্যারন আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যাগেজ ক্যারোসোলে এটি খোলা হয়েছে। এখান থেকে লাইসেন্স নিয়ে দম্পতিরা ভেগাসের বিভিন্ন বিখ্যাত ভেন্যুতে গিয়ে বিয়ে সারতে পারবেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) পর্যন্ত দম্পতিরা তাদের অফিসে যেতে পারবেন। নির্বিঘ্নে বিয়ে করতে পারবেন তারা। শনিবার অফিসে বিয়ে করতে যাবেন এমন এক কাপল জানিয়েছেন, এমন সেট আপ খুব সুবিধাজনক। কোন ঝামেলা পোহাতে হয় না। বিয়ের জন্য লাইনে দাঁড়াতে হয় না।

পপ-আপ অফিস থেকে ভেগাসের বিখ্যাত জায়গাগুলোতে বিয়ে করার জন্য ৭৭ মার্কিন ডলারের পরিবর্তে এই লাইসেন্স দেওয়া হচ্ছে।

সম্পর্কিত খবর