বিয়েবাড়িতে দাম বেড়েছে রণবীরের!

রণবীর সিং

বিয়েবাড়িতে দাম বেড়েছে রণবীরের!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এক ছবি দিয়ে বাজিমাত! এখন তিনি নিজের পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন। শুধু তাই নয়, বিয়েবাড়িতে অতিথি হিসেবে ভাড়ায় যাওয়ারও নাকি প্রস্তাব পাচ্ছেন তিনি। বলছি রণবীর সিংয়ের কথা। ‘পদ্মাবত’ ছবির সাফল্যের পর এ নায়ক এখন বাতাসে ভাসছেন!

শুধু ভারতের বক্স অফিসেই এখন পর্যন্ত এই ছবির আয় ২৫০ কোটি রুপি।

এই আয় আরও কয়েকগুণ বাড়বে বলে ধারণা করছেন বলিউডের বাণিজ্য বিশ্লেষকেরা। আর সেই সুযোগে রণবীর নিজের দাম বাড়িয়ে নিয়েছেন। তিনি নাকি এখন ১৩ কোটি রুপির কমে কোন ছবি করবেন না। এই পারিশ্রমিক পান তার প্রেমিকা দীপিকা পাড়ুকোন।
প্রেমিকার চেয়ে কম পারিশ্রমিকে কাজ করায় এখন আপত্তি এ নায়কের। তা তো হতেই হবে। রণবীরই যে 'পদ্মাবত' ছবিটিকে ভিন্ন মাত্রা দিয়েছেন। ‘পদ্মাবত’ ছবিতে আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করে শুধু পরিচালক বা দর্শকদের কাছে নয়, বিয়েবাড়িতেও রণবীরের চাহিদা বেড়ে গেছে। তাকে নাকি বিয়েবাড়িতে অতিথি হিসেবে ভাড়ায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। আর সেই বিয়েতে গেলে রণবীরকে কোনো উপহার দিতে হবে না। উল্টো অনুষ্ঠানের আয়োজকেরাই তাকে দুই কোটি রুপি দেওয়ার প্রস্তাব দিয়েছেন। এজন্য রণবীরকে বিয়ের অনুষ্ঠানে থাকতে হবে মাত্র ৩০ মিনিট। তুলতে হবে বর-কনের সঙ্গে কয়েকটা ছবি। এতেই তার দায়িত্ব শেষ। বাড়ি ফিরবেন দুই কোটি রুপি নিয়ে।

তাহলে কি রণবীর বিয়েবাড়িতে ভাড়ায় অতিথি হিসেবে যাচ্ছেন? না। জানা গেছে, রণবীর এ প্রস্তাবে না করে দিয়েছেন। নায়ক এখন আলিয়া ভাটের বিপরীতে জোয়া আখতারের ‘গাল্লি বয়’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। আর এই তারকা যখন যে ছবিতে কাজ করেন, তখন পুরো মনোযোগ শুধু সেখানেই রাখেন। নিজের চরিত্রটিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ফুটিয়ে তোলার চেষ্টা করেন যেমনটা করেছেন 'পদ্মাবত' সিনেমায়। আর তাই দুই কোটি রুপির বিনিময়ে বিয়েবাড়িতে ৩০ মিনিট সময় দিতে অস্বীকৃতি জানিয়েছেন এ অভিনেতা।

সূত্র জানায়, রোজ সকাল ছয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত শুট করতে হচ্ছে রণবীরকে। এর মধ্যে আরেক শহরে গিয়ে বিয়ে খেয়ে আবার সময় তিনি করতে পারবেন না। আগামী বছর ভালোবাসা দিবসে মুক্তি পাবে ‘গাল্লি বয়’। এই ছবির কাজ শেষ হলে রণবীর ‘১৯৮৩’ ও ‘সিমবা’ ছবির কাজ শুরু করবেন। সূত্র: ইন্ডিয়া টুডে

সম্পর্কিত খবর