চোখ মেরে হিট প্রিয়া, আসল নায়িকা অন্য কেউ!

সংগৃহীত ছবি

চোখ মেরে হিট প্রিয়া, আসল নায়িকা অন্য কেউ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চোখ মেরে, বন্দুকের গুলিতে উড়ন্ত চুমু পাঠিয়ে কয়েক সেকেন্ডে হাজার হাজার মানুষের মন ঘায়েল করেছেন ‘ওরু আদার লাভ’ ছবির প্রিয়া প্রকাশ। একের পর এক ভাইরাল হয়েছে তার ভিডিও। মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই নিজেকে বানিয়েছিলেন সেনসেশন। ৪৮ ঘণ্টায় যে অষ্টাদশীর ফলোয়ার হয়ে যায় ১৭ লাখ।

জানা গেল, এ ছবির আসল নায়িকা নাকি অন্য কেউ। তিনি নুরিন শেরিফ।

কয়েক সেকেন্ড ভ্রু নাচিয়ে রাতারাতি বিখ্যাত হয়ে গেছেন প্রিয়া প্রকাশ ভরিয়ার। মালয়ালম ছবি ‘ওরু আদার লাভ’-এর একটি গানের দৃশ্যে প্রিয়া প্রকাশ ও রোশন আবদুল রাহুফের ভ্রু নাচানোর দৃশ্য নিয়ে তোলপাড় চলছে ফেসবুকে।

ভালবাসা দিবসে তো রীতিমতো হিট প্রিয়ার উড়ন্ত চুমুর ভিডিও। কিন্তু এই ছবিতে মোটেই নায়িকার ভূমিকায় অভিনয় করেননি প্রিয়া। তাহলে নায়িকা কে? 

আরও পড়ুন: ফের ভাইরাল সেই প্রিয়া! (ভিডিও)

সত্যজিৎ রায়ের ‘পটলবাবু ফিল্মস্টার’-এ যেমন এক সেকেন্ডের একটি চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিল পটলবাবু। ঠিক তেমনই প্রিয়াও কয়েক সেকেন্ডে ঘায়েল করেছেন হাজার হাজার মানুষের মন। কিন্তু ছবির মূল নায়িকা হলেন নুরিন শেরিফ।  

এই অষ্টাদশীও প্রিয়া প্রকাশের থেকে সৌন্দর্যে কিছু কম নয়। কিন্তু ভ্রুভঙ্গিমা করে এগিয়ে গেছেন প্রিয়া। ২০১৭-য় মিস কেরালা ফিটনেস-এর পুরষ্কারও পেয়েছিলেন নুরিন।  

ওমর লুলু পরিচালিত মালয়ালম ছবি ‘চাংকজ’ (২০১৭)-এও অভিনয় করেছেন নুরিন। এবার একই পরিচালকের ‘ওরু আদার লাভ’ ছবিতে অভিনয় করবেন তিনি। দেখা যাক, ছবি মুক্তি পেলে প্রিয়া ও তাঁর মধ্যে কে বেশি নজর কাড়েন দর্শকদের।

সম্পর্কিত খবর