'বাচ্চা হলে অনেকের সংসার জোড়া লাগে, আমারটা ভেঙেছে'

ফাইল ছবি

'বাচ্চা হলে অনেকের সংসার জোড়া লাগে, আমারটা ভেঙেছে'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কিছুতেই জোড়া লাগলো না শাকিব-অপুর সংসার। সংসার টিকিয়ে রাখার চেষ্টা করেও শাকিবের দিক থেকে সাড়া না পেয়ে অবশেষে ডিভোর্স মেনে নিয়েছেন অপু বিশ্বাস। কাগজে কলমে ডিভোর্স কার্যকর হবে এক সপ্তাহ পরেই। দুজনের দুটি পথ দুই দিকে গেলেও তাদের মধ্যে বাকযুদ্ধ এখনো চলছে।

তাই তো এফএম রেডিও চ্যানেল 'রেডিও আমার'-এ ভালবাসা দিবসের অনুষ্ঠানে হাজির হয়ে শাকিবের বিরুদ্ধে বিষোদগারই বেশি করলেন অপু। ক্ষোভ প্রকাশ করে শাকিবকে 'চরিত্রহীন' বলেও আখ্যা দিলেন।

গতকাল বুধবার ভালোবাসা দিবসে 'রেডিও আমার'-এ হাজির হন চিত্রনায়িকা অপু বিশ্বাস। অনুষ্ঠানে ঢাকাই সিনেমার এ জনপ্রিয় জুটি ও সাবেক দম্পতির দীর্ঘ দিনের সংসারের বিভিন্ন জানা-অজানা অধ্যায় উঠে আসে।

শাকিবের দিকে অভিযোগের তীর ছুড়ে অপু বলেন, সে (শাকিব খান) তার ক্যারিয়ারের জন্য বাচ্চার সাথেও নাটক করছে। আপনারা প্লিজ, তার ক্যারিয়ার দেখে রাখুন। বাচ্চাকে আমি দেখে রাখবো। শাকিবের বয়স এখন ৪০। আমার ছেলের বয়স ১৫ মাস। জয় (ছেলে) বড় হয়ে যখন জানতে পারবে তার জন্মাবার কারণে তার মাকে সংসার ছাড়তে হয়েছে। তখন সে তার বাবাকে কতটুকু সম্মান দিবে?

অপু বিশ্বাস আরও বলেন, একদিন যদি বাবা হিসেবে ছেলেকে গিয়ে শাকিব বলেন, 'বাবু ওই মেয়েদের সাথে ওঠাবসা করো না। ' তখন ছেলে যদি পাল্টা বলে, 'তুমি তো আমার মাকে ডিভোর্স দিয়েছ। তুমি অনেক মেয়ের সাথে ঘুরাফেরা করেছো! তখন কী বলবে শাকিব?' আমাদের সমাজে সাধারণত বাচ্চা হবার পর অনেক ভাঙা সংসার জোড়া লাগে। কিন্তু আমার আর শাকিবের ক্ষেত্রে উল্টোটা হল। বাচ্চা হবার পর আমাদের ডিভোর্স হতে যাচ্ছে। শাকিব ক্যারিয়ারের জন্য বাচ্চার (জয়ের) জন্ম চাননি। '

অপু বলেন, আমি ওকে (শাকিব) ভালবেসেছি। তাই ওর প্রত্যেকটা ভুল-ত্রুটি পজেটিভভাবে নিতাম। যখন আমি দেখলাম তিনটা বাচ্চা আমি নষ্ট করে ফেলেছি, চতুর্থ বাচ্চা নষ্ট করার জন্য সে পায়তারা করছে তখন তার প্রতি আমার সম্মানটা উঠে গেছে।

 

সম্পর্কিত খবর