মুখ খুলবেন সেই পর্নো তারকা, দুঃশ্চিন্তায় ট্রাম্প!

স্টেফানি গ্রেগরি ক্লিফোর্ড

মুখ খুলবেন সেই পর্নো তারকা, দুঃশ্চিন্তায় ট্রাম্প!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আগে তিনি ছিলেন একজন ধনাঢ্য ব্যবসায়ী। এখন বিশ্বের অন্যতম ক্ষমতাধর দেশের প্রেসিডেন্ট। আর প্রেসিডেন্ট হওয়ার পর থেকে কেলেঙ্কারি যেন পিছুই ছাড়ছে না ডোনাল্ড ট্রাম্পের। কখনো তার অফিসের নারী সহকর্মী, কখনো মডেল, আবার কখনো এক্কেবারে পর্নো তারকার সঙ্গে অনৈতিক সম্পর্কের ঘটনা সামনে আসছে।

যদিও এসব ঘটনা চাপা দিতে অর্থও খরচ করেছেন তিনি। কিন্তু, কিছুতেই শাক দিয়ে মাছ ঢেকে রাখতে পারছেন না মার্কিন প্রেসিডেন্ট। এবার তো ট্রাম্পের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলার কথা সাফ জানিয়ে দিয়েছেন পর্নো তারকা স্টেফানি গ্রেগরি ক্লিফোর্ড। যদিও গ্রেগরির মুখ বন্ধ রাখতে প্রেসিডেন্ট নির্বাচনের আগে তাকে ১ লাখ ৩০ হাজার মার্কিন ডলার দিয়েছিলেন ট্রাম্প।

news24bd.tv

ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে প্রায় এক যুগ আগে এই পর্নো তারকার সম্পর্ক ছিল বলে অভিযোগ উঠেছে। এত দিন এ বিষয়ে কিছু না বললেও এবার স্টেফানি নিজের গল্প সবাইকে বলবেন বলে গত বুধবার তার ব্যবস্থাপক গিনা রদ্রিগেজকে দিয়ে জানিয়েছেন।

মার্কিন সংবাদমাধ্যম ওয়াল স্ট্রিট জার্নাল গত মাসে এক প্রতিবেদনে দাবি করে, ২০০৬ সালে স্টেফানির সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন ট্রাম্প। তখন তাঁর একমাত্র পরিচয়, তিনি যুক্তরাষ্ট্রের একজন ধনাঢ্য ব্যবসায়ী। ওই ঘটনার চার মাস আগে বর্তমান ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প তাঁর ছেলে ব্যারনের জন্ম দেন। স্টেফানির মুখ বন্ধ রাখতে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের এক মাস আগে ট্রাম্প তাঁকে ১ লাখ ৩০ হাজার মার্কিন ডলার দিয়েছিলেন।

news24bd.tv

ওই প্রতিবেদনের পর নতুন করে সমালোচনার ঝড়ে পড়েন প্রেসিডেন্ট ট্রাম্প। দেশটির বিভিন্ন সংবাদমাধ্যম প্রেসিডেন্টের গোমর খুঁজতে নেমে পড়ে। এরপর ট্রাম্পের দীর্ঘদিনের আইনজীবী মাইকেল কোহেন গত মঙ্গলবার নিউইয়র্ক টাইমস-এর কাছে দাবি করেন, স্টেফানিকে দেওয়া ওই অর্থ ট্রাম্প বা ট্রাম্প অর্গানাইজেশনের নয়। ওই অর্থ তাঁর নিজের (কোহেন)। সম্পূর্ণ আইনসংগতভাবেই অর্থ সরবরাহ করা হয়েছিল।

তবে আইনজীবীর ওই বক্তব্য যেন ছাইচাপা আগুনে ঘি ঢেলে দিয়েছে। এরপরই বুধবার স্টেফানির ব্যবস্থাপক গিনা রদ্রিগেজ বলেন, ট্রাম্পের আইনজীবীর ওই মন্তব্যের পর মুখ বন্ধ রাখার যে চুক্তি ছিল, তা ভেঙে গেছে। কাজেই এখন এক যুগ আগের সেই সম্পর্ক নিয়ে কথা বলায় আর কোনো বাধা দেখছেন না স্টেফানি।

মাইকেল কোহেনের মন্তব্যের ব্যাপারে প্রেসিডেন্ট ট্রাম্প গতকাল বৃহস্পতিবার পর্যন্ত কোনো মন্তব্য করেননি। তবে স্টেফানি মুখ খুললে সেই আগুনের তাপ যে ট্রাম্পের সংসারেও লাগতে পারে তা বলাই বাহুল্য। এরইমধ্যে ট্রাম্প-মেলানিয়ার দাম্পত্য জীবন, তারা আলাদা বিছানায় ঘুমান এমন অনেক খবরই গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। সূত্র: এএফপি

সম্পর্কিত খবর