অকথ্য যৌন নির্যাতনে বেরিয়ে এল অঙ্গপ্রত্যঙ্গ!

প্রতীকী ছবি

অকথ্য যৌন নির্যাতনে বেরিয়ে এল অঙ্গপ্রত্যঙ্গ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দিল্লির নির্ভয়াকাণ্ডের ছায়া এবার ভারতের দক্ষিণ দিনাজপুরের কুশমুণ্ডিতে। নারীর ওপর নজিরবিহীন বর্বরতার সাক্ষী হয়ে থাকল পশ্চিমবঙ্গের কুশমণ্ডি। অকথ্য যৌন অত্যাচারের পর তরুণীর যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল ধাতব বস্তু। অত্যাচারের জেরে শরীর থেকে বেরিয়ে আসে অঙ্গপ্রত্যঙ্গ।

হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ওই তরুণী।

এ যেন সভ্যতার ওপর থেকে মনুষ্যত্বের প্রলেপ উঠে যাওয়ার মতো ঘটনা।  

ভারতীয় গণমাধ্যমসূত্রে জানা গেছে, সোমবার সকালে রাস্তা দিয়ে যাওয়ার সময় ঝোপের আড়ালে এক তরুণীকে নগ্ন ও সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখেন কুশমণ্ডির এক বাসিন্দা। সঙ্গে সঙ্গে তিনি আশপাশের লোকজনকে ডাক দেন।

সবাই মিলে ঝোপের আড়াল থেকে বের করে আনে তরুণীকে। সে যে যৌন লালসার শিকার হয়েছেন, তা তাঁর নগ্ন শরীর দেখেই আঁচ করতে পেরেছিলেন স্থানীয়রা। কিন্তু, তরুণীকে ঝোপের বাইরে বের করার পর যে নজিরবিহীন নৃশংসতার চিত্র সামনে আসে তা যে কারও রক্ত হিম করে দেবে। শরীরের গোপনাঙ্গ থেকে বেরিয়ে পড়েছে প্রত্যঙ্গ। যৌন অত্যাচারের পর কোনও ধাতব বস্তু গোপনাঙ্গে বারবার ঢোকানো হয়েছে। এর ফলে ফালাফালা হয়ে গেছে শরীরের ভিতরের অংশ।

সঙ্গে সঙ্গে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তরুণীকে উদ্ধার করে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে। তখনও অচেতন শরীরে প্রাণের স্পন্দন অবশিষ্ট ছিল। হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর তাৎক্ষণিক তার অস্ত্রোপচার করা হয়। মেয়েটি এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

এই ঘটনায় সন্দেহের ভিত্তিতে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে দক্ষিণ দিনাজপুর জেলার পুলিশ। তবে ঘটনায় অনেকের জড়িত থাকার আলামত পাওয়া গেছে। আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ চলছে।

সম্পর্কিত খবর