শিশু ধর্ষণের আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ফাইল ছবি

শিশু ধর্ষণের আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কক্সবাজারের চকরিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শিশু ধর্ষণ মামলার এক আসামি নিহত হয়েছেন। বুধবার ভোররাতে চকরিয়ার উপকূলীয় বদরখালীর নাপিতখালী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম আনোয়ার হোসেন আনু মিয়া (৫৫)। আনু মিয়া নাপিতখালী এলাকার মৃত এরশাদ আলীর ছেলে।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড গুলি,দুটি খালি খোসা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছেন র‌্যাবের কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর রুহুল আমিন।

 গত ১১ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে রাস্তায় এক শিশুকে ধর্ষণের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।  

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, চকরিয়ার বদরখালীর নাপিতখালী পাড়ার আজমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চর্তুথ শ্রেণির এক ছাত্রী বাড়ির অদূরে এক শিক্ষিকার কাছে প্রাইভেট পড়ত।

গত ১১ ফেব্রুয়ারি প্রাইভেট পড়ে আসার পথে রাত আনুমানিক পৌনে আটটার দিকে তাকে একা পেয়ে প্রতিবেশী আনু মিয়া নির্জনে নিয়ে ধর্ষণ করে। এতে রক্তক্ষরণ হওয়ায় শিশুটি কান্নাকাটি করে। পরে সে আনু মিয়ার কীর্তির কথা পরিবারকে জানায়।

তিনি আরও জানান, এ ঘটনায় চকরিয়া থানায় মামলা হয়। মঙ্গলবার রাতে আনু মিয়াকে গ্রেপ্তার করে নিয়ে আসার সময় একদল অস্ত্রধারী র‌্যাব সদস্যদের ওপর গুলিবর্ষণ করে। র‌্যাব পাল্টা গুলি চালায়। এতে আনু মিয়ার গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় অস্ত্রধারীদের ফেলে যাওয়া একটি ওয়ান শুটারগান, তিনটি তাজা কার্তুজ ও দুটি খালি খোসা জব্দ করা হয়।

মেজর রুহুল আমিন জানান, পুলিশের মাধ্যমে মরদেহটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অস্ত্র উদ্ধার ও গোলাগুলির ঘটনায় পৃথক মামলা করা হচ্ছে।

সম্পর্কিত খবর