বঙ্গবন্ধুকে হত্যা করে বিএনপি ক্ষমতায় আসে: নৌমন্ত্রী

ফাইল ছবি

বঙ্গবন্ধুকে হত্যা করে বিএনপি ক্ষমতায় আসে: নৌমন্ত্রী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপি বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ক্ষমতায় এসেছিল। তারা কখনোই গণতন্ত্র বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের উপর ভিত্তি করেই ক্ষমতায় এসেছে, তাদের উপর ভিত্তি করেই রাজনীতি করে। এই আওয়ামী লীগেরই অধীনে বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন হয়েছে।

আওয়ামী লীগ একটি পুরনো দল, এর গ্রহণযোগ্যতা জনগণের কাছে ব্যাপক।

শুক্রবার বিকেলে মাদারীপুর পুলিশ লাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌমন্ত্রী শাজাহান খান এ কথা বলেন।

বিএনপিকে ক্ষমতায় আসতে হলে অবশ্যই নির্বাচনে আসতে হবে জানিয়ে শাজাহান খান বলেন, ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার কথা বিএনপিকে ভুলে যেতে হবে। আগামী নির্বাচনে কোন দল ক্ষমতায় আসবে তা নির্ভর করে জনগণের উপর।

তবে, সরকার আশা করে বিএনপি আগামী নির্বাচনে অংশ নিয়ে জনগণের কাছে তাদের জনপ্রিয়তা প্রমাণ করবে।

আগামী ডিসেম্বরে এই নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, শেখ হাসিনার অধীনে একটি মন্ত্রীসভা থাকবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। নির্বাচন তফসিল ঘোষণার পরেই আইন-শৃঙ্খলাসহ নির্বাচন সংক্রান্ত সকল বিষয় ও সরকারি দপ্তর দেখাশোনা করবে নির্বাচন কমিশন। সেখানে সরকারের হস্তক্ষেপ করার কোনো সুযোগ থাকবে না।

এসময় আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পুলিশ লাইনস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান বাচ্চু প্রমুখ।

সম্পর্কিত খবর