‘মওদুদের ১টি কথায় ১০ লাখ ভোট কমে’

ফাইল ছবি

‘মওদুদের ১টি কথায় ১০ লাখ ভোট কমে’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

২০১৮ সালের শেষ দিকে বাংলাদেশে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা করবে স্বাধীন নির্বাচন কমিশন। সংবিধান পরিবর্তন করা হবে না বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।  

শুক্রবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নে রাণীখার উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপি নেতা মওদুদ আহমদের সমালোচনা করে মন্ত্রী বলেন, মওদুদ সাহেব, আপনি বলেছেন, ‘বেগম জিয়া একদিন জেলে থাকলে ১০ লাখ ভোট বাড়ে। ’ আপনি বিদেশির বাড়ি জালিয়াতি করে দখল করেছিলেন। পরে সরকার তা নিয়েছে। আপনার জালিয়াতি কথাবার্তা বাংলার মানুষ বিশ্বাস করে না।

প্রত্যেক দিন আপনি একটা করে কথা বলেন, আর আপনাদের ১০ লাখ ভোট কমে। ’

কাউকে অনুরোধ করে ঘর থেকে ডেকে এনে আমরা নির্বাচন করাবো না উল্লেখ করে তিনি বলেন, নির্বাচন পরিচালনা করবে স্বাধীন নির্বাচন কমিশন। কারো কোনো দাবি মানা হবে না। সংবিধান পরিবর্তন করা হবে না। আমাদের দায়িত্ব সুষ্ঠু নির্বাচন করে দেওয়া। সবাই যেন এই নির্বাচনে আসতে পারে।  

ধরখার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ সিরাজুল ইসলাম মনুর সভাপতিত্বে আয়োজিত জনসভায় আরও বক্তব্য রাখেন—
কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রাশেদুল কায়ছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, সেলিম ভূইয়াসহ তৃণমূল আওয়ামী লীগের নেতারা।

সম্পর্কিত খবর