‘বিএনপির উচিৎ খালেদাকে জেলে রেখেই নির্বাচন করা’

তোফায়েল আহমেদ।

‘বিএনপির উচিৎ খালেদাকে জেলে রেখেই নির্বাচন করা’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপির জনপ্রিয়তার জন্য খালেদা জিয়াকে জেলে রাখার পরামর্শ  দিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়া জেলে থাকলে যদি জনপ্রিয়তা বাড়ে তাহলে তাকে জেলেই রেখে দিন। আপনারা তার জামিন নিয়ে মুভ করবেন না। তাহলে নির্বাচনে আপনারা জিতে যাবেন।

শনিবার দুপুরে ভোলা সদর উপজেলা চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এর আগে মওদুদ আহমেদ বলেছেন খালেদা জিয়া একদিন জেলে থাকলে বিএনপির ১০ লাখ ভোট বাড়ে। এর প্রতি উত্তরে বাণিজ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া জেলে থাকলে আওয়ামী লীগের দৈনিক ১০ লাখ করে ভোট কমবে। যদি তাই হয় তাহলে বিএনপির উচিৎ তাকে জেলে রেখে নির্বাচন করা।

আগামী ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে তোফায়েল বলেন, বর্তমান ক্ষমতাসীন দলের অধীনেই সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে। নির্বাচনে কেউ যদি না আসে তাহলে আমাদের কিছু করার নাই।

খালেদা জিয়াকে এখন বিরোধীদলের নেতাও বলা যায় না মন্তব্য করে তিনি বলেন, যারা নির্বাচন করবেন না তারাই ক্ষতিগ্রস্ত হবেন। যেমন বিএনপি ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে না আছে বিরোধীদলে না আছে পার্লামেন্টে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃধা মো. মোজাহিদুল ইসলামরে সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভোলা যুব উন্নয়ন অধিদফতরের উপপরিচালক মো. জাহাঙ্গীর উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর