মাকে হত্যা করে রেলিংয়ে ঝুলিয়ে দিল ছেলে!

সংগৃহীত ছবি

মাকে হত্যা করে রেলিংয়ে ঝুলিয়ে দিল ছেলে!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

৮০ বছর বয়সী বৃদ্ধা মাকে হত্যার করে ফ্লাটের রেলিংয়ে লাশ ঝুলিয়ে দিল ছেলে। শনিবার সকালে ভারতের দমদমে এ ঘটনা ঘটে। হত্যার অভিযোগে নিহতের ছেলে, পুত্রবধূ ও নাতনিকে আটক করেছে পুলিশ।  

নিহত বৃদ্ধার নাম অমিতা দত্ত।

শনিবার সকালে দক্ষিণ দমদম পৌরসভার ২৭ নম্বর ওয়ার্ডের রফি আহমেদ কিদোয়াই রোডের একটি বহুতল ভবনের চারতলার বারান্দায় রেলিংয়ে ওই বৃদ্ধার লাশ ঝুলতে দেখা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঝুলন্ত দেহটি দেখার পরই বহুতলের নিরাপত্তারক্ষীরা তার ছেলেকে খবর পাঠান। খবর দেওয়া হয় পুলিশেও। যদিও প্রতিবেশীদের কাছে তার ছেলে নীলাঞ্জন দত্ত দাবি করেন, তারা বিষয়টি জানতেন।

এমনকি জরুরি নম্বরে ফোন করে বিষয়টি জানিয়েছেন বলেও দাবি করেন নীলাঞ্জন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, চারতলার বারান্দার বাইরে যেভাবে কাপড়ে ফাঁস দেওয়া অবস্থায় বৃদ্ধাকে দেখা গিয়েছিল তা যথেষ্ট রহস্যময়। ৮০ বছর বয়সী একজন বৃদ্ধার পক্ষে এভাবে আত্মহত্যা করা অসম্ভব। পাশাপাশি বৃদ্ধার পা তিনতলার কার্নিশে ঠেকে ছিল বলেও জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এসব কারণেই এলাকাবাসীদের দাবি, ওই বৃদ্ধাকে খুন করা হয়েছে।

তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার আগে এ নিয়ে কোনও মন্তব্য করতে চায়নি পুলিশ। পুলিশ জানিয়েছে, বিষয়টি তারা তদন্ত করে দেখছেন। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।
 
প্রায় ৬ মাস আগে ওই বহুতল ভবনে ভাড়া আসেন নীলাঞ্জনরা। ছেলে, বউমা এবং নাতনির সাথে চারতলার ওই ফ্ল্যাটেই থাকতেন বৃদ্ধা। মাত্র কয়েক মাস আগে ওই এলাকায় আসার জন্য তাদের বিষয়ে বিশেষ কিছুই জানাতে পারেননি প্রতিবেশীরা। নীলাঞ্জন একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। সূত্র: আনন্দবাজার 

সম্পর্কিত খবর