অন্তঃসত্ত্বা শ্রীদেবীকে মারধর করেন অর্জুনের নানি!

অর্জুন কাপুর, অর্জুনের নানি সত্যয়ী শৌরি ও শ্রীদেবী

অন্তঃসত্ত্বা শ্রীদেবীকে মারধর করেন অর্জুনের নানি!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

তামিল নায়িকা থেকে ১৯৭৯ সালে 'সলভা সাওয়ান'  দিয়ে শুরু করেছিলেন বলিউড যাত্রা। তারপর হিম্মতওয়ালা, মাওয়ালি, তোফা, মিস্টার ইন্ডিয়া, ওয়াক্ত কি আওয়াজ, নাগিন, চালবাজ, চাঁদনি, সদম', লমহে, মিস্টার ইন্ডিয়া জুদাইসহ একাধিক হিট ছবি দিয়েছেন তিনি। তিনশ'রও বেশি ছবি করেছেন এই কিংবদন্তি। তিনিই ছিলেন বলিউডের প্রথম নারী সুপারস্টার।

সম্প্রতি, তাঁর মৃত্যুতে নতুন করে আলোচনায় এসেছে একটি ঘটনা।

শ্রীদেবী ছিলেন বনি কাপুরের দ্বিতীয় স্ত্রী। মিঠুন চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক ভাঙার পর প্রযোজক বনি কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রীদেবী। বনি প্রথম দেখার পর থেকেই শ্রীদেবীর প্রেমে পড়ে যান।

বনি কাপুর ও মিঠুন চক্রবর্তী ভালো বন্ধু ছিলেন। সেখান থেকেই শ্রীদেবীর সঙ্গে বনি কাপুরের পরিচয়। বনি কাপুর শ্রীদেবীর মায়ের চিকিৎসার সব খরচ বহন করেছিলেন। তাঁর মায়ের বিপুর পরিমাণ ধারও মিটিয়ে ছিলেন। নিজের বাড়িতে আশ্রয় দিয়েছিলেন, দেখভাল করেছিলেন, সেখান থেকেই বনির প্রতি দুর্বলতা তৈরি হয় শ্রীদেবীর।  

অভিনেত্রীর মনে হয়েছিল বনি তাঁর স্বামীর মতোই খেয়াল রাখছেন। এরপর মিঠুনের সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক ভাঙতেই বনির কাছে আসেন শ্রীদেবী। যে কারণে তাঁর প্রথম স্ত্রী মোনা শৌরির সঙ্গে সম্পর্ক ভাঙে তাঁর।

বনি কাপুরের সঙ্গে শ্রীদেবীর সম্পর্কের কথা জানার পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তাঁর প্রথম স্ত্রী মোনা। শ্রীদেবীকে ঘৃণা করতে শুরু করেন মোনার মা সত্যয়ী শৌরি। এ ব্যাপারে ভীষণ ক্ষুব্ধ ছিলেন অর্জুন কাপুরের (বনি কাপুর ও মোনা শৌরি কাপুরের ছেলে) নানি সত্যয়ী শৌরি। এরই মধ্যে সংবাদ মাধ্যমে ফাঁস হয় শ্রীদেবী সন্তানসম্ভবা। এ খবরে বনি কাপুরের পরিবারে তোলপাড় শুরু হয়। জানা যায়, একটা পার্টিতে সন্তানসম্ভবা শ্রীদেবীকে একা পেয়ে মারধর করেন বনির প্রথম স্ত্রী মোনার মা সত্যয়ী শৌরি।

সম্পর্কিত খবর