বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে মামলার নিন্দা ও প্রতিবাদ

নঈম নিজাম

বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে মামলার নিন্দা ও প্রতিবাদ

জয়পুরহাট প্রতিনিধি

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের বিরুদ্ধে বগুড়ায় ও লালমনিরহাটে হয়রানিমূলক মিথ্যা মামলা দায়েরের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জয়পুরহাটের সাংবাদিকরা।  

হয়রানিমূলক এসব মামলার প্রতিবাদে মঙ্গলবার দুপুরে জয়পুরহাট প্রেস ক্লাবে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সভায় নঈম নিজামের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ জানান প্রেসক্লাবের সভাপতি মোস্তাকিম ফাররোখ, আবু বকর সিদ্দিক, মাসুদ রানা, মাশরেকুল আলম, এরশাদুল বারী তুষার, রফিকুল ইসলাম রফিক, মিজানুর রহমান মিন্টু প্রমুখ।  

বাংলাদেশ প্রতিদিনের জয়পুরহাট প্রতিনিধি মাজেদ রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি আলমগীর চৌধুরী, ডেইলি সানের মোমেন মুনি, বাংলা নিউজটোয়েন্টিফোর ডট কমের শাহিদুল ইসলাম সবুজ প্রমুখ।

 

সভায় বক্তারা মিথ্যা মামলার নিন্দা জানিয়ে বলেন, ‘মামলা দিয়ে কখনো নিজেদের অপকর্ম ঢাকা যাবে না। সব রক্তচক্ষু উপেক্ষা করে একজন সাংবাদিক যখন দুর্নীতিবাজদের বিরুদ্ধে সত্য সংবাদ প্রকাশ করেন তখনই তাদের গাত্রদাহ শুরু হয়। এরপরই তারা সাংবাদিকদের নানাভাবে হেয় করার জন্য একের পর এক মিথ্যা মামলা ও হুমকি-ধমকি দিতে থাকেন, যা মুক্ত সাংবাদিকতার জন্য হুমকিস্বরূপ। ’

সম্পর্কিত খবর