৫৪ বছরে ২৯ বার সার্জারি করেন শ্রীদেবী!

শ্রীদেবী।

৫৪ বছরে ২৯ বার সার্জারি করেন শ্রীদেবী!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

৫৪ বছরের জীবনে ২৯ বার সার্জারি করেন শ্রীদেবী! জানা গেছে, সার্জারির পর ফুলে যায় তার ঠোঁট। ঠোঁটের দুপাশে মুখের আদলেও পরিবর্তন এসেছে। বারবার সার্জারি, ফেস লিফটিং, এসবের কারণে কি নিজের শরীরের ওপর কন্ট্রোল হারিয়ে ফেলেন বলিউডের প্রথম এ নারী সুপারস্টার? মদ্যপানের সঙ্গে সেই ভারসাম্যহীনতাও কি আরেকটি কারণ? এসব প্রশ্ন এখন সবার মুখে মুখে।

এদিকে শ্রীদেবীর মৃত্যু নিয়ে দিন দিন রহস্য ঘনীভূত হচ্ছে।

সময় যাচ্ছে বেরিয়ে আসনে নতুন নতুন তথ্য। এর আগেই দুর্ঘটনা নাকি হত্যা সে প্রশ্ন যেমন রহস্য বাড়িয়ে তুলেছে। তেমনই শ্রীদেবীর মাথায় ক্ষতচিহ্ন নিয়ে নতুন সন্দেহ দানা বেধেছে। খবর কলকাতা২৪।

মঙ্গলবার আরও একটি বিষয় উঠে এসেছে। শ্রীদেবী কোনোদিন মদ খেতেন না বলে জানিয়েছেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। একই মন্তব্য করেছেন সমাজবাদী পার্টির নেতা অমর সিংও। শ্রীদেবীর অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন সুব্রহ্মণ্যম স্বামী ও অমর সিং। তাদের দুজনেরই বক্তব্যে সন্দেহের তীর খুনের দিকেই।

এদিকে শ্রীদেবীর মাথায় ক্ষতচিহ্ন কোথা থেকে এল, তা নিয়ে ভক্তদের মাঝে প্রশ্ন উঠছে। অভিনেত্রীর মাথার পেছনে গভীর ক্ষত রয়েছে বলে জানা গেছে। কিন্তু কীভাবে হলো ? পড়ে গিয়ে নাকি এর পেছনে লুকিয়ে রয়েছে অন্য ঘটনা? এমনি হাজারো প্রশ্ন উঁকি দিচ্ছে অনেকের মনে।

ময়নাতদন্তের রিপোর্টে কিন্তু পানিতে ডুবে মৃত্যুর কথা লেখা হয়েছে। ময়নাতদন্তে মৃত শ্রীদেবীর পেটে অ্যালকোহল পাওয়া গেছে। প্রশ্ন এখানেই।

উল্লেখ্য, শনিবার দুবাইয়ের বিলাসবহুল হোটেল জুমিরাহ এমিরেটস টাওয়ারে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয় শ্রীদেবী কাপুরের দেহ। প্রথমে হোটেলের মেডিকেল দল সংজ্ঞাহীন শ্রীদেবীর চিকিৎসা শুরু করেন। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। ৫৪ বছরেই মেঘে ঢাকা পড়ে বলিউডের এ তাঁরা।  

প্রয়াত এই অভিনেত্রী ভারতের খ্যাতমান প্রযোজক বনি কাপুরকে বিয়ে করেন। বিয়ের পর প্রায় ১৫ বছর বিরতীর পর ২০১২ সালে গৌরী শিন্ডে পরিচালিত ‘ইংলিশ-ভিংলিশ’ ছবিটির মাধ্যমে আবার চলচ্চিত্রে ফেরেন। ছবিটিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। গত বছর রবি উদ্যাওয়ারের ‘মম’ ছবিতে অভিনয় করে বক্স অফিসে সমালোচকদের প্রশংসা অর্জন করেন তিনি।
 

সম্পর্কিত খবর