ইতালির ফুটবলার ডেভিড আস্তোরি আর নেই

ডেভিড আস্তোরি [ফাইল ছবি]

ইতালির ফুটবলার ডেভিড আস্তোরি আর নেই

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

উদিনেসের এক হোটেলে ক্যাম্প গেড়েছিল ফিওরেন্টিনা। স্বাগতিকদের বিপক্ষে গতকালই মাঠে নামার কথা ছিল তাদের। তবে সেই ম্যাচের বাঁশি বাজার আগেই জীবনের শেষ বাঁশি বাজলো ডেভিড আস্তোরির।  

কাউকে কিচ্ছু না বলে হঠাৎই ঘুমের ঘোরে না ফেরার দেশে চলে গেলেন ৩১ বছর বয়সী এই ইতালিয়ান ডিফেন্ডার ও ফিওরেন্টিনা ফুটবল ক্লাবের অধিনায়ক।

তার আকস্মিক মৃত্যুতে বাতিল করা হয়েছে গতকালের সিরি এ'র সবকটি ম্যাচ। ক্লাবের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে আস্তোরির আকস্মিক মৃত্যুর খবর জানানো হলেও এর কারণ জানানো হয়নি।  

এসি মিলানের হয়ে ক্যারিয়ার শুরু করা আস্তোরি ২০১৫ সালে যোগ দিয়েছিলেন ফিওরেন্টিনাতে। ইতালির জার্সি গায়ে জড়িয়েছিলেন ১৪ বার।

চলতি মৌসুমে ফিওরেন্টিনা দলপতির আর্মব্যান্ড পরে ২৭টি ম্যাচে অংশ নেন তিনি। সবার ধারণা, হঠাৎ অসুস্থ হয়েই মারা গেছেন এই রক্ষণপ্রহরী।

আস্তোরির অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে তার ক্লাব ফিওরেন্টিনা। আজ এক শোক বার্তায় ক্লাবের পক্ষ থেকে বলা হয়, আস্তোরির আকস্মিক মৃত্যুতে আমরা খুবই হতাশ। তার মত খেলোয়াড়ের অভাব পূরণ করতে আমাদের অনেক সময় লাগবে। ' 

সামাজিক যোগাযোগমাধ্যমে শোক জানিয়েছেন ইতালির বিশ্বকাপজয়ী অধিনায়ক ফ্যাবিও ক্যানাভারো ও জাতীয় বীর জিয়ানলুইজি বুফন। আস্তোরির সাবেক দুই ক্লাব এএস রোমা ও এসি মিলানও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।  

সূত্র: ডেইলি মেইল, দ্য সান

সম্পর্কিত খবর