মায়ের সামনেই মেয়েকে ধর্ষণ করল পুলিশ

প্রতীকী ছবি

মায়ের সামনেই মেয়েকে ধর্ষণ করল পুলিশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এবার রক্ষকই ভক্ষক! প্রতিবেশীর ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগ উঠল এক পুলিশকর্মীর বিরুদ্ধে। অন্ধকার ঘরে তার মায়ের সামনেই ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়। ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের কর্ণজোড়ার। অভিযুক্ত পুলিশকর্মীর নাম অখিল মণ্ডল।

তিনি রায়গঞ্জ কারাগারের প্রহরী। ঘটনার পর থেকেই অখিল পলাতক রয়েছেন।

সোমবার মাঝ রাতে ওই গৃহবধূ ঘুম থেকে উঠে শৌচালয়ে যান। সেই সময়ই বাড়ির মেইন সুইচ বন্ধ করে দেন অখিল।

বাড়ি অন্ধকার হতেই সুযোগ বুঝে ঘরের মধ্যে ঢুকে এককোণে ঘাপটি মেরে বসে থাকেন তিনি। এরপরই ওই গৃহবধূ শৌচালয় থেকে ঘরে ফিরতেই তার ওপর ঝাঁপিয়ে পড়েন অখিল।

ঘরের মধ্যে তখন ওই গৃহবধূর মা-ও ছিলেন। অন্ধকার ঘরে কী ঘটছে, তা প্রথমে ঠিকমতো ঠাওর করতে পারেননি নির্যাতিতার মা। এমনকি অভিযুক্তকে 'নিজের জামাই' ভেবে ভুল করে বসেন তিনি। পরে মেয়ের চিৎকার শুনে দৌঁড়ে বাইরে বেরিয়ে এসে ঘরের দরজা আটকে দেন। আর্তনাদ করে প্রতিবেশীদের ডাকতে থাকেন তিনি।

নির্যাতিতা গৃহবধূর মায়ের চিৎকারে ছুটে আসেন অভিযুক্ত পুলিশকর্মীর বাড়ির লোকেরা। তারা দরজা ভেঙে ছাড়িয়ে নিয়ে যান বাড়ির ছেলেকে। এরপর পরশু রাতেই কর্ণজোড়া পুলিশ ফাঁড়িতে অভিযুক্ত অখিল মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার।

তবে পুলিশের তদন্ত নিয়ে প্রশ্ন উঠেছে। ঘটনার দুদিন কাটতে চললেও অভিযুক্ত এখনও ধরা-ছোঁয়ার বাইরে রয়েছেন। পাশাপাশি ধর্ষকের পরিবার অভিযোগ তুলে নিতেও চাপ দিচ্ছে। যদিও ধর্ষককে অবিলম্বে গ্রেফতার করা হবে বলে আশ্বাস দিয়েছেন উত্তর দিনাজপুর জেলা পুলিশ সুপার শ্যাম সিংহ।

সূত্র: জি নিউজ বাংলা

সম্পর্কিত খবর