টাকা নিয়ে যুবককে দিয়ে মেয়েকে ধর্ষণ !

প্রতীকী ছবি

টাকা নিয়ে যুবককে দিয়ে মেয়েকে ধর্ষণ !

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

হোক না সৎ, তবু মা তো। তাই তার আবদার ফেলতে পারেননি বছর বাইশের তরুণীটি। শ্বশুরবাড়িতে না গিয়ে রাতটা থেকে যেতে খুব করে অনুরোধ করেছিলেন 'মা'। কিন্তু, এই অনুরোধ রাখার খেসারত যে তাকে এতটা কঠিনভাবে দিতে হবে তা ঘুণাক্ষরেও টের পায়নি মেয়েটি।

টাকা নিয়ে এক যুবককে দিয়ে মেয়েকে ধর্ষণ করানোর অভিযোগে সোমবার রাতে তরুণীর সৎ মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত যুবক পলাতক।

ঘটনাটি পার্শ্ববর্তী দেশ ভারতের কলকাতার নিমতা থানার বিশরপাড়া এলাকার। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকের খোঁজ চলছে।

ঘটনায় হতবাক তরুণীর বাবা। আটক সৎ মাকে জেরা করে তাজ্জব পুলিশও। ধর্ষণের বিনিময়ে ওই যুবকের কাছ থেকে সে টাকা নিয়েছে বলে জানতে পেরেছে পুলিশ।

বিশরপাড়ার নবনগর সাহাপাড়ায় একটি ভাড়া বাড়িতে স্বামীর সঙ্গে থাকেন অভিযুক্ত নারী। পেশায় নিরাপত্তারক্ষী ওই ব্যক্তি তার দ্বিতীয় পক্ষের স্বামী। স্থানীয় সূত্রের খবর, বিয়ের পর থেকেই স্বামীর প্রথম পক্ষের মেয়ের সঙ্গে ঝামেলা লেগে থাকত সৎ মায়ের।

তরুণীর বাবা জানান, তাঁর প্রথম পক্ষের মেয়েকে দেখতে পারত না সৎ মা। বছরখানেক আগে মেয়ের বিয়ে দেন বাবা। মেয়েকে শ্বশুরবাড়ি থেকে আনতে গেলে ঝামেলা করত সৎ মা। ফলে মেয়ে বাপের বাড়ি আসত না। এলেও রাতে ফিরে যেত।

ওই তরুণী পুলিশকে জানিয়েছেন, দিন কয়েক আগে সৎ মা শ্বশুরবাড়ি গিয়ে তাঁকে বাপের বাড়িতে আনতে চায়। রাজি হননি তিনি। কিন্তু সৎ মা তাঁকে মিষ্টি কথায় রাজি করান। বাপের বাড়ি এলেও রাতে শ্বশুরবাড়ি ফিরতে চান তরুণী। কিন্তু আটকে দিয়ে সৎ মা বলে, ‘‘রাতটা থেকে যা। বাবা বাড়ি ফিরলে দেখা হবে। ’’ সে কথায় বিশ্বাস করে রাতে বাড়িতেই থেকে যান তিনি। রাত সাড়ে আটটা নাগাদ এক যুবককে তাঁর ঘরে ঢুকিয়ে দেয় সৎ মা। ভয় পেয়ে তিনি ঘর থেকে বেরোতে যান। কিন্তু ঘরের দরজা বাইরে থেকে বন্ধ ছিল। ঘরে একা পেয়ে ওই যুবক তাঁকে ধর্ষণ করে।  

পরে ওই যুবক এবং সৎ মা তাঁকে হুমকি দেয়, এই বিষয়ে কাউকে কিছু জানালে তাঁর স্বামীকে খুন করে ফেলা হবে। পরের দিনও তাঁকে শ্বশুরবাড়িতে ফিরতে দেওয়া হয়নি। ঘটনার দু’দিন পরে বাড়ি ফিরে স্বামীকে সব জানান ওই তরুণী। সোমবার রাত সাড়ে আটটা নাগাদ নিমতা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী। রাতেই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত সৎ মাকে।  

তরুণীর বাবা বলেন, ‘‘ঘটনার দিন আমি অনেক রাতে কাজ থেকে বাড়ি ফিরি। মেয়েকে মনমরা দেখে মনে হয়েছিল ফের মায়ের সঙ্গে গোলমাল হয়েছে। ভাবতেই পারছি না, কোনও মা এমন কাজ করতে পারে! হোক সৎ, কিন্তু মা তো!’’

সম্পর্কিত খবর