ক্রিকেটার শামির বিরুদ্ধে পরকীয়ার অভিযোগে স্ত্রীর মামলা

ভারতীয় পেসার মোহাম্মদ শামি ও হাসিন জাহান

ক্রিকেটার শামির বিরুদ্ধে পরকীয়ার অভিযোগে স্ত্রীর মামলা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতের জাতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ শামির বিরুদ্ধে একাধিক পরকীয়ায় জড়ানোর অভিযোগ করেছেন তার স্ত্রী হাসিন জাহান। মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুই নারীর সঙ্গে শামির আলাপচারিতার একটি স্ক্রিনশটও পোস্ট করেন হাসিন জাহান। এরপর অভিযোগ জানাতে হাজির হন থানায়।

বুধবার আইনজীবীকে সঙ্গে নিয়ে কলকাতার লালবাজার থানায় গিয়ে মোহাম্মদ শামির নামে অভিযোগ দায়ের করেন হাসিন।

অভিযোগে জানালেন, শামির বিবাহ-বহির্ভূত সম্পর্ক থেকে শুরু করে মারধর, মানসিক নির্যাতনের কথাও।

এদিকে ফেসবুকে ওই আলাপচারিতা সামির ফেসবুক অ্যাকাউন্ট থেকে করা হয়েছে কি না, তার প্রমাণ মেলেনি। পুলিশ তদন্তে নেমেছে।

ভারতের উত্তরপ্রদেশে জন্ম শামির।

 প্রায় চার বছর আগে কলকাতার মেয়ে হাসিন জাহানকে বিয়ে করেন। এককালে মডেলিং করতেন সামির স্ত্রী। তাদের সংসারে একটি কন্যাসন্তান রয়েছে।

মঙ্গলবার প্রথমে একটি মেয়ের ছবি পোস্ট করে হাসিন লেখেন, ‘এই মেয়েটা নাগপুরের। একে চেনেন কেউ?' এর জবাবে শামি জানতে চান, 'মেয়েটি কে?’ তখন হাসিন তার স্বামীকে জবাব দেন, 'খুব তাড়াতাড়িই জানতে পারবেন। '

এরপর হাসিন লেখেন, দেখুন, এই মেয়েটা কী নির্লজ্জভাবে ছেলেদের সঙ্গে কথা বলছে। আর সেই ছেলেটা আমার ক্রিকেটার স্বামী, সেলিব্রিটি মোহাম্মদ শামি।

এরপর আরও বেশ কয়েকটি পোস্ট করেন তিনি। একটি পোস্টে দেখা যায়, অন্য এক নারীর সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন শামি। হাসিনের দাবি, ওই নারীও শামির বান্ধবী।

অপর একটি নারীর ছবি পোস্ট করে হাসিন লেখেন, ইনি করাচিতে থাকেন। যৌন কর্মী। আমার স্বামীর সঙ্গে ফেসবুকে কথা বলেন। করাচির ওই নারীর মোবাইল নম্বরও ফেসবুকে দিয়েছেন শামির স্ত্রী।

এদিকে বুধবার পাল্টা পোস্ট করে নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেন শামি। তিনি লেখেন, ‘‌এগুলির কোনওটাই সত্যি নয়, তার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনা হচ্ছে। তার ক্যারিয়ার নষ্ট করার জন্য এই কাজ করা হয়েছে। ’ 

এদিকে, মঙ্গলবার রাতে শামির স্ত্রী হাসিন জাহানের আইনি উপদেষ্টা আইনজীবী জাকির হোসেন জানান, ‘‌শামি মঙ্গলবার সন্ধ্যা বেলায় স্ত্রী হাসিনকে ফোন করে বলেছে, সে বিয়ে করেছে এক পাকিস্তানি মেয়েকে। যা হাসিনের মোবাইলে রেকর্ড রয়েছে। কতটা বাজে মানুষ হতে পারে শামি তা বাইরের কেউ জানেন না। ’ 

সম্পর্কিত খবর