হেলমেট না থাকায় পুলিশের তাড়া, বাইক থেকে পড়ে নারীর মৃত্যু

প্রতীকী ছবি

হেলমেট না থাকায় পুলিশের তাড়া, বাইক থেকে পড়ে নারীর মৃত্যু

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

হেলমেট না পরে বাইক চালাচ্ছিলেন স্বামী। পিছনে হেলমেট ছাড়া বসেছিলেন স্ত্রী। তা দেখে পিছু নেয় পুলিশ। পুলিশের হাতে ধরা পড়ার ভয়ে বাইকের গতি আরও বাড়িয়ে দেয় রাজু নামের ওই ব্যক্তি।

কিন্তু নিয়ন্ত্রণ রাখতে পারেনি। উল্টে যায় বাইক। ঘটনাস্থলেই মৃত্যু হয় পিছনের সিটে বসে থাকা স্ত্রীর।

ভারতের তামিলনাড়ুর ত্রিচি জেলার তিরুভেরুম্বুরে গতকাল বুধবার এ ঘটনা ঘটে।

ঘটনার পর পুলিশকর্মীর গ্রেপ্তারের দাবিতে এলাকায় দু’ঘণ্টা অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। পিছু তাড়া করা ট্রাফিক পুলিশকর্মীকে পরে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, হেলমেট না পরে বাইক চালাচ্ছিলেন মৃত নারীর স্বামী রাজু। বাইকের পিছনের সিটে বসে থাকা রাজুর স্ত্রীর মাথাতেও হেলমেট ছিল না। তিরুভেরুম্বুরে পুলিশের চেক পয়েন্টে না দাঁড়িয়ে রাজুকে বেপরোয়া বাইক চালিয়ে বেরিয়ে যেতে দেখে বাইক নিয়ে তাঁদের ধাওয়া করেন কামরাজ নামে এক ট্রাফিক পুলিশকর্মী। ভয় পেয়ে আরও জোরে বাইক চালাতে থাকেন রাজু। তাতেই ঘটে বিপত্তি। সামলাতে না পেরে বাইক উল্টে যায়। রাস্তায় ছিটকে পড়েন রাজু ও তাঁর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই সময় তাঁদের শুশ্রুষার পরিবর্তে রাস্তায় পড়ে যাওয়া রাজুর স্ত্রীকে লাথি মারেন ওই ট্রাফিক পুলিশকর্মী। ওই সময় মত্ত অবস্থায় ছিলেন পুলিশকর্মীটি। তবে স্থানীয়দের আরেকটি অংশের দাবি, রাস্তায় পড়ে যাওয়ার পর পিছন থেকে আসা একটি বাসের চাকায় পিষ্ট হন ওই নারী।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সম্পর্কিত খবর