খালেদা হিটলারের চেয়েও খারাপ, মন্তব্য ইনুর

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

খালেদা হিটলারের চেয়েও খারাপ, মন্তব্য ইনুর

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, হিটলারের কথা বাদ দেন তার চেয়েও খারাপ বেগম খালেদা জিয়া এবং বিএনপি।

শুক্রবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বারমাইলে কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির উপকেন্দ্রে প্রধানমন্ত্রী কর্তৃক ভেড়ামারা উপজেলা শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধনকৃত ফলক স্থাপন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়া কৃতকর্মের ফল ভোগ করছেন মন্তব্য করে ইনু আরও বলেন, রাজাকার, জঙ্গি, আগুন সন্ত্রাসীদের সঙ্গী ও বন্ধু হয়ে বেগম খালেদা জিয়া রাজনৈতিক আত্মহত্যা করেছেন। তার বিরুদ্ধে সব মামলা সত্যি।

উনি কৃতকর্মের ফল ভোগ করছেন। এখানে আমাদের কিছু করার নেই।

তথ্যমন্ত্রী বলেন, আসলে যাদের বিরুদ্ধে সরাসরি আগুন সন্ত্রাসের মামলা, জঙ্গিবাদের মামলা এবং চুরির মামলা রয়েছে প্রশাসন তাদেরকেই গ্রেপ্তার করে। কোনো নিরাপরাধ বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করে না।

জেলাখানায় আছে টাকা চুরির আসামিরা।

জাসদ সভাপতি বলেন, খালেদা জিয়া ৯৩ দিন নির্দেশ দিয়ে মানুষ পুড়িয়েছে। সুতরাং রাজাকার, জঙ্গি ও আগুন সন্ত্রাসীদের সঙ্গী হয়ে খালেদা জিয়া রাজনৈতিকভাবে আত্মহত্যা করেছেন।  

সরকার কাউকে বাদ দিয়ে নির্বাচনের কোনো পরিকল্পনা করেনি বলে মনে করে ইনু।

তিনি বলেন, কেবলমাত্র অপরাধী আর পাকিস্তানের দালালদের রাজনীতি থেকে বিদায় জানাতে হবে। তবেই রাজনীতি ও গণতন্ত্র বিপদমুক্ত হবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম সিদ্দিকী, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, কুষ্টিয়া পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার হারুন অর রশিদ এবং জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন প্রমুখ।

সম্পর্কিত খবর