কীর্তনখোলায় ট্রলার ডুবি, ভেসে উঠলো ৬টি লাশ

প্রতীকী ছবি

কীর্তনখোলায় ট্রলার ডুবি, ভেসে উঠলো ৬টি লাশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বরিশালের কীর্তনখোলা নদীর চরমোনাই পয়েন্টে মাহফিলগামী মুসল্লি বোঝাই ট্রলার ডুবির ঘটনায় ৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘণ্টার ৪৮ ঘণ্টা পর আজ দুপুরে চরমোনাই লঞ্চঘাট সংলগ্ন কীর্তনখোলা নদীতে ৬টি লাশ ভেসে ওঠে।  স্থানীয়রা মরদেহ ছয়টি উদ্ধার করে মাহফিল প্রাঙ্গণে রেখে দিয়েছে। পুলিশ ও মাহফিল কর্তৃপক্ষ তাদের পরিচয় জানার চেষ্টা করছে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

 

বরিশাল নৌ থানা পুলিশের ওসি বেল্লাল হোসেন জানান, ৭ মার্চ মাহফিলের উদ্দেশ্যে বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া এলাকা থেকে যাত্রী নিয়ে ট্রলারটি চরমোনাইর উদ্দেশ্যে যাচ্ছিলো। চরমোনাই ঘাটে একটি লঞ্চের পেছনে নোঙ্গর করে আরো যাত্রী উঠানোর সময় ট্রলারটি কাত হয়ে যায়। পরে আরেকটি ট্রলার দুর্ঘটনাকবলিত ট্রলারটিকে ধাক্কা দিলে ডুবে যায়। ওই সময় অন্যান্য যাত্রীরা সাঁতরে তীরে উঠলেও কেউ নিখোঁজ হয়েছে কিনা তা জানা যায়নি।

 

পরে ঘাটে নোঙ্গর করা লঞ্চগুলো সরিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরীরা সেখানে তল্লাশি চালিয়ে ট্রলারের সন্ধান পেলেও নিখোঁজ কাউকে উদ্ধার করতে পারেনি।  

দুপুর থেকে বিকেল পর্যন্ত উদ্ধারকৃত ৬টি লাশ ডুবে যাওয়া ট্রলারের যাত্রীদের বলে ধারণা করছে পুলিশ। ওসি বেল্লাল জানান, লাশে পচন ধরেছে। তাই পরিচয় সনাক্ত করতে কিছুটা সময় লাগবে।  

সম্পর্কিত খবর