মাদারীপুরে পুলিশ কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

অভিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্দু বালা [ছবি: নিউজ টোয়েন্টিফোর]

মাদারীপুরে পুলিশ কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

মাদারীপুর প্রতিনিধি

নির্যাতনের অভিযোগে মাদারীপুরে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্দু বালাসহ ৫ পুলিশ কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা দায়ের করা হয়েছে। মামলায় মোট ৮ জনকে বিবাদি করা হয়েছে।

মামলাটি দায়ের করেছেন কালকিনি থানার খুনেরচর গ্রামের নুরু মৃধা। মামলার অন্য আসামিরা হলেন ওসি (তদন্ত) হারুন অর রশিদ, খাসেরহাট তদন্ত কেন্দ্রর ওসি (তদন্ত) মহিদুল ইসলাম, উপ পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন শিকদার, সহকারী উপ পরিদর্শক (এএসআই) রাজিবুল ইসলাম।

 

এছাড়া আউলিয়ারচর গ্রামের রশিদ মুন্সি, সুমন বেপারী, রাজন বেপারীকেও আসামি করা হয়েছে। সুমন বেপারী খাশেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।  

মামলায় অভিযোগ করা হয়,  অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে নুরু মৃধার ছেলে কবির মৃধার চোখ উপরে ফেলা হয়। এ ঘটনায় কালকিনি থানায় মামলা দায়ের করা হলো মোটা অঙ্কের  টাকা দিয়ে সেই মামলা মীমাংসার প্রস্তাব দেয়।

তাতে রাজি না হওয়ায় সেই মামলা তুলে নিতে কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা কবিরকে তুলে এনে থানায় আটকে রেখে নির্যাতন চালায় এবং  কবির মৃধার ভাই ইউপি সদস্য খবির মৃধাসহ ৯জনকে আটক করে নির্যাতন চালায়।  

এই ঘটনার বিচার দাবি করে চীফ জুডিসিয়াল কোর্টে মামলা দায়ের করা হলে ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন মামলাটি গ্রহণ করে আদেশের জন্য সময় ধার্য করেছেন।  


রিজভী/অরিন/নিউজ টোয়েন্টিফোর
 

সম্পর্কিত খবর