নাটোরে শিশু ধর্ষণ, মাহবুবের জামিন মঞ্জুর

নাটোরে শিশু ধর্ষণ, মাহবুবের জামিন মঞ্জুর

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে আলোচিত নয় বছরের শিশুকন্যা ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মাহাবুর রহমানের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে আদালত। বুধবার দুপুরে জেলা শিশু আদালতের বিচারক হাসানুজ্জামান রিপন এ আদেশ দেন।

মামলার বাদীর আইনজীবী মখলেসুর রহমান মিলন বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, এসএসসি পরীক্ষার কারণে ২৪ দিন জামিনে থাকার পর অভিযুক্ত মাহাবুর রহমানকে বুধবার দুপুরে নাটোর শিশু আদালতে হাজির করা হয়।

এ সময় পুনরায় জামিন চেয়ে আদালতে আবেদন করেন মাহাবুরের আইনজীবী সৈয়দ মোজাম্মেল হোসেন মন্টু। বাদীর পক্ষ থেকে জামিন আবেদনের বিরোধীতা করা হয়। আদালত উভয় পক্ষের যুক্তি শুনে অভিযুক্ত মাহাবুরের জামিন আবেদন নামঞ্জুর করেন। একই সঙ্গে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার হারোয়া এলাকার নয় বছরের এক শিশুকন্যাকে ধর্ষণ করে তার চাচা মাহাবুর রহমান। এ ঘটনায় বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. ডলি রানী পরিকল্পিতভাবে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার সময় ধর্ষণের আলামত গোপন করে উল্টো শিশুটিকে মানসিক রোগী হিসেবে প্রতিবেদন দেন। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিষয়টি আদালতের নজরে আসে এবং পুনরায় শিশুটির স্বাস্থ্য পরীক্ষার নির্দেশ দেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর