মাদারীপুরে হাত-পা বাঁধা গৃহবধূর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

মাদারীপুরে হাত-পা বাঁধা গৃহবধূর লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের পাঠককান্দি এলাকার এক ভাড়া বাসা থেকে হাত-পা বাঁধা অবস্থায় রুমা (২৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার এ মরদেহ উদ্ধার করা হয়।

লিমা ইতালি প্রবাসী রুহুল আমীনের স্ত্রী। রুমার বাবা খাগড়াছড়িতে আনসার ব্যাটালিয়ানে চাকরি করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের চাছার গ্রামের আবু হানিফ মাতুব্বরের মেয়ে রুমার সঙ্গে একই ইউনিয়নের খালাসিকান্দি গ্রামের হাবিবুর মাতুব্বরের ছেলে ইতালি প্রবাসী রুহুল আমীনের নয় বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে শ্রেয়া নামের পাঁচ বছরের এক মেয়ে সন্তান রয়েছে।

মাদারীপুর শহরের পাঠককান্দি এলাকায় ৮ মাস ধরে মেয়েকে নিয়ে একটি বিল্ডিংয়ে ভাড়া থাকতেন রুমা। গৃহবধূর স্বামী থাকেন ইতালি।

সকালে বিল্ডিংয়ের অন্য ফ্লাটের লোকজন ঘরের দরজা খোলা দেখে ঘরের ভেতরে ঢোকে। এ সময় হাত-পা বাঁধা অবস্থায় রুমার লাশ ঝুলতে দেখে। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

গৃহবধূর বোন নিশিতা বলেন, গৃহবধূর সঙ্গে থাকা সোনার চেইন, আংটি, কানের দুল ও আলমারী ভেঙ্গে ১৫ হাজার টাকা নিয়ে যায় দুর্বৃত্তরা। আমার বোনকে হত্যা করা হয়েছে। বোনের সঙ্গে থাকা স্বর্ণালংকার ও আলমারী থেকে টাকা নিয়ে গেছে হত্যাকারীরা। আমরা এই হত্যার দৃষ্টান্তমূলক বিচার চাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান বলেন, সকালে পাঠককান্দি এলাকার এক ভাড়া বাসা থেকে এক গৃহবর্ধূল লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)

সম্পর্কিত খবর