‘বিএনপিতে জোয়ার নেই, আছে ভাটা’

ওবায়দুল কাদের।

‘বিএনপিতে জোয়ার নেই, আছে ভাটা’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির হাজার হাজার নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেওয়ার জন্য অপেক্ষায় আছে।

শুক্রবার সকালে ধানমণ্ডির ৩২ নম্বরে রাসেল স্কয়ারে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক উপ-কমিটির উদ্যোগে গরীবদের মাঝে ১০০ রিকশাভ্যান বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

‘বিএনপির জোয়ারের দিন শেষ দাবি করে তিনি বলেন, বিএনপির রাজনীতিতে এখন ভাটার টান। তাদের (বিএনপির) হাজারো নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেওয়ার অপেক্ষায় আছে।

আমরা নেত্রীর সবুজ সংকেত পাইনি, তাই অপেক্ষা আছি।
 
আগামী নির্বাচনে বিএনপি নামক বিষফোঁড়াকে জনগণ প্রত্যাখ্যান করবে বলেও মন্তব্য করেন তিনি।

বিমান দুর্ঘটনায় নেপালে নিহত ব্যক্তিদের লাশ যত দ্রুত সম্ভব দেশে ফিরিয়ে আনতে কাজ করছে সরকার জানিয়ে মন্ত্রী বলেন, আমাদের প্রাধনমন্ত্রী রাষ্ট্রীয় সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরে এসেছেন। কীভাবে হতাহতদের দেশে ফিরিয়ে আনা যায়-সুচিকিৎসার ব্যবস্থা করা যায় তা নিয়ে কাজ করছেন।

এখন আমাদের মূল দায়িত্ব নিহতদের লাশ দ্রুত ফিরিয়ে এনে স্বজনদের কাছে হস্তান্তর করা এবং দাফন সম্পন্ন করা।
 
নেপালে নিহতদের পরিবারকে সান্ত্বনা দিতে যান ওবায়দুল কাদের। বলেন, গতকাল আমাদের দেশের তিন মেধাবী পরিবারের বাসায় গিয়েছিলাম। সহানুভুতি ও সহমর্মীতা জানাতে। এর মধ্যে একজন পাইলট, একজন কো-পাইলট আর একজন শশী নব-বিবাহিত।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির চেয়ারম্যান এ এফ এম ফখরুল ইসলাম মুন্সির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সদস্য সচিব সুজিত রায় নন্দী প্রমুখ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর