ফেসবুক লাইভে 'পপিকে' অশিক্ষিত বললেন শাকিল! (ভিডিও)

ফেসবুক লাইভে 'পপিকে' অশিক্ষিত বললেন শাকিল! (ভিডিও)

নিউজ ২৪ ডেস্ক

একসময় তারা ছিল প্রেমিক-প্রেমিকা। আবার চলচ্চিত্রের তারকা জুটি। এখন সম্পর্ক অনেকটা সাপে-নেউলে অবস্থা। কথা হচ্ছে বাংলা চলচ্চিত্রের পরিচিত মুখ শাকিল খান ও পপিকে নিয়ে।

সম্প্রতি সম্প্রতি বেসরকারি একটি টিভি চ্যানেলের একটি অনুষ্ঠানে পপি বলেন, ‘জীবনের প্রথম প্রেমটি ছিল আমার জন্য ব্যাড এক্সপেরিয়েন্স। শাকিল আমার জন্য সঠিক মানুষ ছিল না। আমি যতটুকু জানি, শাকিলের অনেকগুলো প্রেম ছিল, অনেকগুলো বিয়েও ছিল। অনেকের সাথে তার বিয়ে হয়েছে, বাচ্চা হয়েছে।

পপির এমন কথার পর কিছুদিন চুপ ছিলেন শাকিল খান। এবার সেই বিষয়টি নিয়ে মুখ খুললেন এক সময়কার বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় এ অভিনেতা।

''একটি অশিক্ষিত মানুষই এ ধরণের কথা বলতে পারে, শিক্ষিত মানুষ নয়। '' গতকাল শুক্রবার সস্ত্রীক ফেসবুক লাইভে এসে এভাবে কথা বলেন শাকিল খান। এ সময় তিনি কারও নাম উল্লেখ না করলেও কথাগুলো যে পপিকে উদ্দেশ্যে করে বলেছেন সেটা আর বোঝার অপেক্ষা নেই তাদের ভক্তদের।

ভক্তদের ধারণা পপির মন্তব্যের প্রতিবাদ জানাতে গতকাল স্ত্রীকে নিয়ে ফেসবুক লাইভে আসেন শাকিল খান। এ সময় তিনি আরও বলেন, ‘গত কিছুদিন ধরে​ কিছু অপপ্রচারের কারণে আপনাদের কাছে আসতে বাধ্য হলাম। কথাগুলো সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যা দাবি করে শাকিল খান আরও বলেন, তা কারও কাছে গ্রহণযোগ্যতা পাবে না। ’

সম্পর্কিত খবর