শামি কাণ্ডে মুখ খুললেন পাকিস্তানের আলিসাবা!

মোহাম্মদ শামি ও আলিসাবা [ছবি: ফেসবুক]

শামি কাণ্ডে মুখ খুললেন পাকিস্তানের আলিসাবা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতীয় পেসার মোহাম্মদ শামির বিরুদ্ধে অভিযোগ এনে সবার আগে আলিসাবার নাম নিয়েছিলেন স্ত্রী হাসিন জাহান। শামির সঙ্গে আলিসাবার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলে অভিযোগ করেছিলেন হাসিন। মূলত তাকে ঘিরেই যাবতীয় বিতর্কের সূত্রপাত।  

এবারে শামি কাণ্ডে মুখ খুললেন খোদ আলিসাবা।

পাকিস্তানের ওই নারী অবশ্য ভারতীয় ফাস্ট বোরারের পাশেই দাঁড়িয়েছেন। একটি ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তার বিরুদ্ধে সব অভিযোগ মিথ্যা দাবি করেছেন আলিসাবা।

হাসিনের অভিযোগ ছিল দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফেরার সময় দুবাইয়ে আলিসাবার সঙ্গে দেখা করে মোহাম্মদ ভাইয়ের পাঠানো টাকা নিয়েছিলেন ভারতীয় পেসার। শুধু তাই নয়, আলিসাবার সঙ্গে শামির ঘনিষ্ঠ সম্পর্কেরও দাবি করেছিলেন হাসিন।

 

কিন্তু আলিসাবার ভাষ্য, তিনি নিছকই শামির ভক্ত। ইনস্টাগ্রামের মাধ্যমে তার সঙ্গে শামির পরিচয় হয়। দুবাইয়ে তার এক বোনের বাড়ি রয়েছে। ঘটনাচক্রে যেদিন শামি দুবাই পৌঁছেন, সেদিন তিনিও তার ওই বোনের বাড়িতেই যাচ্ছিলেন।  

দুবাই বিমানবন্দরে তার সঙ্গে শামির দেখা হয়। এরপর শামি হোটেলে চলে যান। আর তিনি তার বোনের বাড়িতে। পরের দিন শামির হোটেলে গিয়ে একসঙ্গে সকালের নাশতা সারেন। ঘণ্টাখানেক সেখানে তারা একসঙ্গে গল্প করেন বলে দাবি করেন আলিসাবা।

ওই পাক নারী আরও দাবি, তার সঙ্গে শামির অন্য কোনও সম্পর্ক নেই। তিনি শামিকে কোনো টাকাও দেননি। শামি দেশের সঙ্গে কখনই বিশ্বাসঘাতকতা করবেন না বলেও দাবি করেছেন আলিসাবা।

মোহাম্মদ ভাই নামে কাউকে তিনি চেনেন না বলেও জানান তিনি। তার আরও দাবি, শামির স্ত্রী হাসিন জাহান যা যা অভিযোগ এনেছেন সবই ভিত্তিহীন। এমনকি তদন্তের স্বার্থে তাকে ডাকা হলে তিনি সাহায্য করতে প্রস্তুত বলেও জানিয়েছেন আলিোবা।

তবে যে আলিসাবার বিরুদ্ধে শামির স্ত্রী অভিযোগ করেছিলেন, সাক্ষাৎকারে দেখানো এই নারী সেই আলিসাবাই কি না, তার সত্যতা মেলেনি। যদিও আলিসাবা নামে এই নারী সংবাদমাধ্যমের সামনে এসে যা যা বললেন, তা নিঃসন্দেহে শামির জন্য স্বস্তিদায়ক। একই সঙ্গে তা হাসিনের মামলাকে ঠুনকো করে দেবে।  

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর