কে হবেন পরবর্তী বলিউড কুইন?

(বা থেকে) জাহ্নবী, সারা, নভ্যা, সুহানা

কে হবেন পরবর্তী বলিউড কুইন?

নিউজ ২৪ ডেস্ক

শ্রীদেবী কন্যা জাহ্নবী, সাইফ আলি খানের মেয়ে সারা নাকি অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি? কে হচ্ছে পরবর্তী বলিউড কুইন? কে দাপিয়ে বেড়াবেন বলিউডের আনাচে-কানাচে? এ জল্পনা বেশ কিছুদিন আগে থেকেই চলছে। কারণ এই তিনজনই আছেন অলিউডে অভিষেকের অপেক্ষায়। ওইদিকে ইদানিং মিডিয়ায় মাঝেমধ্যে আলোচনায় আসছেন শাহরুখ খানের মেয়ে সুহানাও।  

বলিউডের একটি অংশ বলছে এক্ষেত্রে সবার চেয়ে এগিয়ে আছেন জাহ্নবী কাপুর।

তার মা শ্রীদেবী একসময় বলিউড নাচিয়েছে। এখনো কোন কিছুতে কম যান না। জাহ্নবীও মায়ের অনেক গুন পেয়েছেন। তাকে নিয়ে বলিউডে রীতিমতো আলোচনা চলছে।
অনেক পরিচালক-প্রযোজক তাকে দিয়ে ছবি করাতে চাইছেন। তবে এক্ষেত্রে জাহ্নবী শুরু থেকেই একটু সতর্কভাবে পা ফেলতে চাইছেন।

কয়েক দিন আগে শ্রীদেবীর জন্মদিন উপলক্ষে বসেছিল চাঁদের হাট। শ্রীদেবী তো ছিলেনই। রেখা, রানি মুখার্জি- কে না ছিলেন সেই চাঁদের হাটে! তবে এ তারকা সমাবেশে স্বাতন্ত্রে ঝলমলে হয়ে উঠেছিলেন জাহ্নবী। হ্যাঁ, তার বিশেষ পোশাক তো একটা কারণ বটেই। নিষ্পাপ সৌন্দর্যে যে তিনি পুরুষের হৃদয় লহমায় ঢেউ তুলতে পারেন তাও সত্যি। তবে সকলে মুগ্ধ হয়েছেন, জাহ্নবীর অ্যাটিটিউডে। পোশাক সাহসী। তবে এই বয়সে তা যেভাবে ক্যারি করেছেন জাহ্নবী, সে সহজাত দক্ষতায় সরলতার সঙ্গে মিশিয়ে দিয়েছেন নায়িকা সুলভ আবেদন, তাতে বিস্মিত তাবড় নায়িকারা। সে ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ায় অনেকেই বলছেন, বলিপাড়ায় পা রাখলে এ মেয়ে যে অচিরেই সিনেদুনিয়া শাসন করবে তা বলাই যায়।

অন্যদিকে বলিউডে পা রাখতে যাচ্ছেন সাইফ আলি খানের কন্যা সারাও। বলিউডের একটি অংশ আবার সারার পক্ষে বাজি ধরতে রাজি। তাদের মতে সাইফ আলি খানের কন্যা সারার জনপ্রিয়তা যে বেশ ভালো সেটা বোঝাই যাচ্ছে। আর তা না হলে স্বয়ং সালমান খানইবা তাকে কেন ছবির জন্য প্রস্তাব দেবেন। সালমান খানের কাছ থেকে ব্রেক পাওয়ার জন্য অপেক্ষায় থাকেন বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা। অথচ তার ডাকেই সাড়া দেননি সাইফ কন্যা সারা আলি খান।  

যদিও এই দুজনকে নিয়ে যতটা চায়ের টেবিল গরম হচ্ছে ততটা হচ্ছে না নভ্যা ও সুহানাকে নিয়ে। তবে তারাও আলোচনায় আসছেন বিভিন্ন কারণে। আপত্তিকর কিছু ছবি ও ভিডিও ভাইরাল হয়ে সবার নজরে এসেছিলেন নভ্যা নভেলি। যদিও অমিতাভের পরিবারের দাবি ওই মেয়েটি নভ্যা নয়। তবে সে যেই হোক, বিশ্ব কিন্তু ঠিকই খুঁজে পেয়েছে তারকা পরিবারের আরেক সম্ভাবনাময়ী সদস্যকে। ভবিষ্যতে বলিউডে 'পাওয়ার বিহাইন্ড দ্য থ্রোন' এর আসনে অনেকেই নভ্যাকে জায়গা দিতে রাজি।

তাছাড়া কিছুদিন আগে তারকা বাবার পাশে নিজের বোল্ড আউটফিটের জোরে আলোচনায় এসেছিলেন শাহরুখ কন্যা সুহানাও। তবে তিনি সিনেমা জগতে নাম লেখাবেন কিনা তা এখনো স্পষ্টভাবে জানা যায়নি।

মাধুরী থেকে দীপিকা-প্রিয়াঙ্কা হয়ে এই মুহূর্তে বলিউড মাতিয়ে রেখেছেন আলিয়া-শ্রদ্ধারা। এখন নতুন আরেকটি প্রজন্ম বলিউডে পা দিতে প্রস্তুত। সেই তালিকায় প্রথম দিকে আছে এই চার কন্যা। প্রত্যেকেরই রয়েছে শক্ত পারিবারিক ব্যাকগ্রাউন্ড। এখন দেখার পালা অভিনয় ও মেধার জোরে কে এগিয়ে থাকে।

সম্পর্কিত খবর