কুষ্টিয়ায় পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' অপহরণকারী নিহত

প্রতীকী ছবি

কুষ্টিয়ায় পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' অপহরণকারী নিহত

নিউজ ২৪ ডেস্ক

কুষ্টিয়ায় এক কলেজছাত্রকে অপহরণের পর হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে আটক এনামুল হক (৩০) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। আজ সোমবার ভোররাত চারটার দিকে সদর উপজেলার হরিনারায়ণপুর বেড়িবাঁধ এলাকার একটি কলাবাগানে এই বন্দুকযুদ্ধ হয়।

নিহত এনামুল সদর উপজেলার শিবপুর গ্রামের মোস্তফা মিয়ার ছেলে। পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, তিনটি গুলির খোসা ও দুটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় পুলিশের তিন কনস্টেবল আহত হয়েছেন।

কলেজছাত্র সাগর সাহাকে (১৯) অপহরণের পর হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে গত শনিবার এনামুলকে আটক করেছিল পুলিশ। পুলিশের ভাষ্য, সাগরকে অপহরণের পর হত্যায় জড়িত সন্দেহে এনামুলকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের পর তিনি তাঁর সহযোগীদের তথ্য দেন।

তাঁকে সঙ্গে নিয়ে রাতে হরিণানারায়ণপুর বেড়িবাঁধ এলাকায় অভিযানে গেলে সেখানে অবস্থানরত অপহরণকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। উভয় পক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ বন্দুকযুদ্ধ চলে। বন্দুকযুদ্ধের মাঝে পড়ে এনামুল আহত হন। একপর্যায়ে হামলাকারীরা পালিয়ে গেলে এনামুলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সম্পর্কিত খবর