সুনামগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ পিকআপ আটক

সুনামগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ পিকআপ আটক

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ একটি পিকআপ আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সদস্যরা। সোমবার গভীর রাতে ছাতক উপজেলার ভাতগাঁও-জাউয়াবাজার পয়েন্টে অভিযান চালিয়ে গাঁজা ও পিকআপ উদ্ধার করা হয়। অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।  

সুনামগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সূত্র জানা যায়, সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের ভাতগাঁও-জাউয়াবাজার পয়েন্ট এলাকায়  পুলিশ তদন্ত কেন্দ্রের সহযোগিতায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারি পরিচালক সাজেদুল হাসান ও পরিদর্শক মো. শোয়েব আহমদ চৌধুরীর নেতৃত্বে একটি চৌকষ দল গঠন করা হয়।

দলটি বিশেষ অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজা ও পিকআপ আটক করে। যেগুলোর বাজার মূল্য ২৫ লাখ টাকা।

অভিযানে অংশ নেন বিভাগীয় সহকারি উপ-পরিদর্শক মো. রবিউল্লাহ, সিপাই কিংকর কুমার রায়, সোহরাব হোসেন চৌধুরী এবং জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারি উপ-পরিদর্ধক (এএসআই) মফিজুল ইসলামসসহ একদল পুলিশ দল।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মো. শোয়েব আহমদ চৌধুরী জানান, আমাদের অভিযান টের পেয়ে কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

পলাতক আসামির বিরুদ্ধে গাঁজা সংরক্ষণ, ব্যবসা ও বহনের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(১) এর ৭(খ), ২৫ ও ৩৩(১) ধারায় ছাতক থানায় মামলা দায়ের করা হয়েছে। জব্দকৃত মালামাল বিভাগীয় হেফাজতে রাখা হয়েছে।

বুরহান/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর