শামির দেওয়া চেক ভাঙাতে গিয়ে লজ্জা পেলেন হাসিন

ফাইল ছবি

শামির দেওয়া চেক ভাঙাতে গিয়ে লজ্জা পেলেন হাসিন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শামির দেওয়া চেক ভাঙাতে গিয়ে লজ্জাই পেতে হলো স্ত্রী হাসিন জাহানকে। ব্যাংক থেকে স্পষ্ট জানিয়ে দেওয়া হলো- কয়েকদিন আগেই ভারতীয় পেসার ‘স্টপ পেমেন্ট’ করে দিয়েছিলেন। তাই তাকে চেক ভাঙিয়ে দেওয়া যাচ্ছে না। এ কারণে খালি হাতেই ব্যাংক থেকে ফিরতে হয়েছে হাসিনকে।

ভারতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা যাওয়ার আগে সংসার চালানোর খরচ বাবদ এই চেক হাসিনকে দিয়ে গিয়েছিলেন মোহাম্মদ শামি।

শামির বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে গত কয়েকদিন ধরে আলোচনায় তার স্ত্রী হাসিন জাহান। এ নিয়ে দুই দিক থেকেই চলছিল অভিযোগ-পাল্টা অভিযোগ। আলোচনা করে স্ত্রী হাসিন জাহানের সঙ্গে সমস্ত পারিবারিক বিবাদ মিটিয়ে নিতে চেয়েছিলেন মোহাম্মদ শামি।

কিন্তু স্ত্রী তাতে রাজি হননি। ‘সুবিচার’ চেয়ে আদালতের দ্বারস্থ হন তিনি। আর এ কারণেই বোধহয় হাসিনকে শায়েস্তা করতে এই পথ বেছে নিয়েছেন শামি। মঙ্গলবার শামির দেওয়া এক লক্ষ টাকার চেক ভাঙাতে না পেরে ব্যাংক থেকে খালি হাতেই বাড়ি ফিরতে হয়েছে তাঁকে।

ভারতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা যাওয়ার আগে দু’টি চেক স্ত্রী হাসিনের হাতে দিয়ে গিয়েছিলেন শামি। বলেছিলেন, নিজের গাড়ির কিস্তির টাকা মেটানো ও সংসার চালানোর খরচ এই চেক ভাঙিয়েই তুলতে পারবেন হাসিন। সেইমতোই প্রথম চেক ভাঙিয়ে হাসিন শামির বিএমডাব্লিউ গাড়ির কিস্তির টাকা মিটিয়েছিলেন। বাকি ছিল সংসার খরচের জন্য আরও একটি এক লক্ষ টাকার চেক। এদিন সেই চেক নিয়ে শরৎ বোস রোডের একটি বেসরকারি ব্যাংকের শাখায় যান হাসিন। কিন্তু ব্যাংক কর্মীরা সেই চেক ভাঙিয়ে টাকা দিতে পারবেন না বলে হাসিনকে জানিয়ে দেন।  

এমন ঘটনায় বেজায় ক্ষুব্ধ হয়ে শামির বিরুদ্ধে ফের তোপ দাগেন হাসিন। তিনি জানান, “শামি মুখে বড় বড় কথা বলছে। বলছে, সে নাকি মেয়ে ও সংসারকে খুব ভালবাসে। মেয়ে ও সংসারের জন্য সে নাকি আমার সঙ্গে সমঝোতা করতে চায়। তাই যদি হয়, তাহলে চেকে ‘স্টপ পেমেন্ট’ করল কেন? মেয়ে ও সংসারের টাকা আমি এখন কোথা থেকে পাই?” এই বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন হাসিন।

সম্পর্কিত খবর