রাঙামাটিতে সন্ত্রাসী হামলায় শিক্ষক আহত

আহত শিক্ষক কনক তঞ্চঙ্গ্যা [ছবি: নিউজ টোয়েন্টিফোর]

রাঙামাটিতে সন্ত্রাসী হামলায় শিক্ষক আহত

ফাতেমা জান্নাত মুমু  • রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটির বিলাইছড়িতে স্কুল শিক্ষকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। আহতের নাম কনক তঞ্চঙ্গ্যা (২৮)। তিনি বিলাইছড়ি উপজেলার একুইজ্জ্যাছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। আজ দুপুরে উপজেলার ফারুয়া ইউনিয়নের তক্তানালাস্থ উত্তম পাড়া বৌদ্ধ মন্দির ঘাটে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষক কনক তঞ্চঙ্গ্যা অভিযোগ করে বলেন, আমি আমরা বোন লাম্বাখুলীকে সাথে নিয়ে তার অসুস্থ স্বামী মনালালকে চিকিৎসা করানোর জন্য রাঙামাটির উদ্দেশ্যে রওনা দিই। আমাদের ইঞ্জিন চালিত বোটটি বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের তক্তানালাস্থ উত্তম পাড়া বৌদ্ধ মন্দির ঘাটে পৌঁছালে সেখানে  আগে থেকে ওত পেতেছিল চারজন যুবক। তারা আমাদের বোট থামিয়ে পরিচয় জানতে চায়। আমরা পরিচয় দেওয়ার পর ওরা আমাদের উপর ক্ষিপ্ত হয়ে  মারধর শুরু করে।

 

‘এ সময় আমার বোনের স্বামী আমাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও ওই সন্ত্রাসীরা বেধড়ক পেটাতে থাকে। আমাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তারাই আমাদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসে।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দীন বলেন, ঘটনাটি শুনেছি। তবে এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


মুমু/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর