উন্নয়শীল দেশে পদার্পণ উপলক্ষে সভা

উন্নয়শীল দেশে পদার্পণ উপলক্ষে সভা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নাটোরের সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেছেন, মালয়েশিয়া বাড়ি বানাব না, সবাই মিলে বাংলাদেশকে মালয়েশিয়ার মতো উন্নত বানাব। দেশের মানুষ যখন না খেয়ে থাকবে না, দেশের মানুষ যখন নিরাপদে বাড়ি ফিরবে, দেশের চিকিৎসা খাতে যখন অনিয়ম থাকবে না, যখন ব্যাংকগুলো সুদের জন্য খেটে-খাওয়া মানুষদের চাপ দেবে না, যেদিন যাকাতের কাপড় নেওয়ার জন্য মানুষ পদদলিত হয়ে মারা যাবে না, সেদিনই বাংলাদেশ হবে মালয়েশিয়া। আর সেদিনই আমাদের প্রচেষ্টা হবে স্বার্থক। নীতি-নৈতিকতার সঙ্গে দেশ ও জনগণের জন্য কাজ করার অঙ্গীকারও ব্যক্ত করেন চেয়ারম্যান।

বাংলাদেশ স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস থেকে উত্তরণ উদযাপন উপলক্ষে সিংড়া উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে অ্যাডভোকেসি সভা ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মো. বেলাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীম হোসেন, নাটোর জেলা পরিবার পরিকল্পনার সহকারী পরিচালক হাসান আলী, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক খন্দকার মশিউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আন্জুমান আরা, ডা. আলমাস, ডা. আব্দুর রউফ মল্লিক, সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার জোবায়ের হোসেন, ডা. হাবিবুর রহমান, মহিলা নেত্রী শামিমা হক রোজি, ডা. মেহেদি মাহবুব পাভেল, মনির উদ্দিন, সাজিয়া আফরিন প্রমুখ।


(নিউজ টোয়েন্টিফোর/ নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর