ফোন কল কেলেঙ্কারিতে কঙ্গনা

কঙ্গনা।

ফোন কল কেলেঙ্কারিতে কঙ্গনা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

জ্যাকি শ্রফের স্ত্রী আয়েষা শ্রফের পর এবার ফোন কল কেলেঙ্কারিতে নাম জড়াল কঙ্গনা রানাউতেরও।

জানা গেছে, কঙ্গনা বা আয়েষাই নয়, এই বিতর্কে আরও বলিউডি সেলিব্রিটির নাম আসতে পারে। কেলেঙ্কারিতে নিজের নাম উঠে আসতেই কঙ্গনা জানিয়েছেন, কোনও কিছু ভেবে নেওয়ার আগে ঘটনার তদন্ত হওয়া উচিত।

এর আগে কঙ্গনার সঙ্গে হৃতিক রোশনের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি।

এবার ফোন কল কেলেঙ্কারিতে এল তাঁদের নাম। কঙ্গনা কি হৃতিক রোশনের কল রেকর্ডিং ফাঁস করেছেন? কারণ, এই কেলেঙ্কারির তদন্তে নেমে ঠাণে ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকেরা জানতে পেরেছেন, হৃতিক রোশনের নাম-মোবাইল নম্বর এসএমএস করে আইনজীবী রিজওয়ান সিদ্দিকির সঙ্গে শেয়ার করেছিলেন কঙ্গনা।

বুধবার এক বিবৃতিতে কঙ্গনা বলেন, আইনি নোটিসের উত্তর দিতে হলে নিজের আইনজীবীর সঙ্গে ডিটেলসই শেয়ার করতে হয়।

এখনও পর্যন্ত এই কেলেঙ্কারিতে ১২ জন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে ঠাণের ক্রাইম ব্রাঞ্চ।

এর মধ্যে রয়েছেন আইনজীবী রিজওয়ান সিদ্দিকি। বেআইনি ভাবে ফোন কলের রেকর্ডিং বের করার অভিযোগে ওই আইনজীবীকে গ্রেপ্তার করে ভারতের ঠাণে পুলিশ। তার আগে প্রশান্ত পালেকর নামে এক বেসরকারি গোয়েন্দা পুলিশের কাছে ধরা পড়েন। প্রশান্তকে জিজ্ঞাসাবাদের সময় উঠে আসে রিজওয়ানের নাম।

পুলিশি জেরার মুখে পালেকর জানান, নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী অঞ্জলি সিদ্দিকির ফোন কলের রেকর্ড বের করে আনতে ওই আইনজীবীকে সাহায্য করেছিলেন তিনি।

তদন্তে উঠে আসে জ্যাকি শ্রফের স্ত্রী আয়েষা শ্রফের নামও।

আয়েষার অভিযোগ, তাঁর ব্যবসার অংশীদার সাহিল খান তাঁর কাছ থেকে ৮ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। এই নিয়ে আইনি লড়াইও চলছে তাঁদের মধ্যে। আইনজীবী রিজওয়ান সিদ্দিকির কাছেও সাহিল খানের সঙ্গে তাঁর কথোপকথনের রেকর্ড ফাঁস করেছিলেন আয়েষা।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর