গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ, যুবলীগ নেতা গ্রেপ্তার

অভিযুক্ত রেজাউর রহমান আশরাফী খোকন।

গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ, যুবলীগ নেতা গ্রেপ্তার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

গৃহবধূকে ধর্ষণচেষ্টাসহ বিবস্ত্র করে ভিডিও ধারণের অভিযোগে রেজাউর রহমান আশরাফী খোকন (৩৮) নামে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার গাজীপুরের কালীগঞ্জ পৌর এলাকার তুমলিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। খোকন গাজীপুরের কালীগঞ্জ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক এবং উপজেলার তুমলিয়া গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে, খোকনকে গ্রেপ্তারের পেছনে কোনো ষড়যন্ত্র থাকতে পারে বলে দাবি করছেন কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেন।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক নূর মোহাম্মদ গৃহবধূর করা মামলার এজাহারের বরাত দিয়ে জানান, ওই গৃহবধূ কালীগঞ্জ বাজার এলাকায় স্বামী-সন্তান নিয়ে থাকেন। খোকন মোবাইল ফোনে এবং বিভিন্নভাবে তাকে কু-প্রস্তাব দিতেন। প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণসহ সপরিবারে হত্যার হুমকিও দিতেন।

২০১৬ সালে স্বামী-সন্তানের অনুপস্থিতিতে খোকন ভিকটিমের বাসায় ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করেন। বিবস্ত্র অবস্থার ভিডিও ধারণ করেন। এ ঘটনা কাউকে না বলতে মাথায় পিস্তল ঠেকিয়ে খুনের হুমকিও দেন।

তিনি আরও জানান, ধারণ করা ভিডিওটি খোকন গত ২০ মার্চ ওই গৃহবধূর ‘ইমো’ নম্বরে ম্যাসেঞ্জারে পাঠান। তার সঙ্গে যোগাযোগ না করলে ভিডিওটি ফেসবুক ও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। গৃহবধূ পরদিন বুধবার রাতে কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন ও তথ্য-প্রযুক্তি আইনে খোকনের বিরুদ্ধে মামলা করেন। বৃহস্পতিবার খোকনকে গ্রেপ্তার করার পর গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেন বলেন, রেজাউর রহমান আশরাফী খোকনকে গ্রেপ্তারের পেছনে কোনো ষড়যন্ত্র থাকতে পারে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)