এখনও শামিকে ভালবাসি, বললেন হাসিন

ফাইল ছবি

এখনও শামিকে ভালবাসি, বললেন হাসিন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

স্বামীর বিরুদ্ধে একের পর এক পরকীয়ার অভিযোগ তুললেও দুর্ঘটনায় আহত হওয়ার পর মনকে আর শক্ত রাখতে পারলেন ভারতের আলোচিত ক্রিকেটার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। রোববার শামিকে ফোন না করলেও সোমবার হোয়াটসঅ্যাপ করেন হাসিন। তাঁর পরিবারের লোকের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করেন। তবে সাড়া মেলেনি।

হাসিনের হোয়াটসঅ্যাপের জবাব দেননি শামি।

রোববার সকালে দেরাদুন আশা রোডে দুর্ঘটনায় পড়েন জাতীয় দলের পেসার। দেরাদুনের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় শামিকে। মাথায় ও হাতে চোট লাগে।

সেলাইও করতে হয়েছে কপালে ও মাথায়। অবশ্য প্রাথমিক চিকিৎসার পর শামিকে ছেড়ে দেওয়া হয়। এখন দেরাদুনেই আছেন তিনি।

আর এ খবর শোনার পরই পাথর গলতে শুরু করেছে হাসিনের। আহত শামির সঙ্গে দেখা করতে চান তিনি।  

দেওধর ট্রফির জন্য গত মাস থেকেই বাড়িই বাইরে রয়েছেন শামি। তারই মধ্যে স্ত্রী হাসিন জাহান তাঁর বিরুদ্ধে পরকীয়া, একাধিক নারীর সঙ্গে চ্যাটিং, শারীরিক অত্যাচারের মতো একগুচ্ছ অভিযোগ তুলেছেন। এমনকী তাঁর পরিবারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও এনেছিলেন হাসিন। হাসিনের সঙ্গে বসে পারিবারিক অশান্তি মিটিয়ে নিতে চেয়েছিলেন শামি। কিন্তু স্ত্রী রাজি হননি। আদালতের দ্বারস্থ হন হাসিন। সেই সঙ্গে শামি ম্যাচ গড়াপেটায় জড়িত বলেও ইঙ্গিত দিয়েছিলেন তিনি।  

দুর্ঘটনার পর যেন সেই যুদ্ধে কিছুটা বিরতির ইঙ্গিত মিলল।  

জানা গেছে, স্বামীর দুর্ঘটনার পর থেকেই টেনশনে ছিলেন হাসিন। হাসিন বলেছেন, শামির সঙ্গে আমার তো কোনও শত্রুতা নেই। ওর দুর্ঘটনার খবর পেয়ে আমি চিন্তায় রয়েছি। মেয়েকে নিয়ে শামির কাছে যেতে চাই। আমার সঙ্গে ও যাই করুক, মেয়েকে দেখলে ও একটু শান্তি পাবে হয়ত, তাই যেতে চাই। এখনও শামিকে আমি ভালবাসি। ’‌ এরপরই হাসিনের সংযোজন, ‘‌ও দ্রুত সুস্থ হয়ে উঠুক। ভাল থাকুক ও। ’‌

সম্পর্কিত খবর