বিয়ের ৫ দিন পর গৃহবধূকে হত্যা, স্বামীসহ গ্রেপ্তার ৪

প্রতীকী ছবি

বিয়ের ৫ দিন পর গৃহবধূকে হত্যা, স্বামীসহ গ্রেপ্তার ৪

নাটোর প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে বিয়ের পাঁচ দিন পর মিম (১৬) নামে এক বাল্যবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত নয়টার দিকে গুরুদাসপুরের ঝাউপাড়া গ্রামে স্বামী ফরহাদের (২১) বাড়ির পেছন থেকে মাটিতে পুতে রাখা মিমের লাশ উদ্ধার করা হয়।  

এ ঘটনায় স্বামী ফরহাদ, তার প্রথম স্ত্রী ইমা বেগম (১৮), শ্বশুর তফের আলী (৪৭) ও শাশুড়ি সুখজানকে (৩৯) আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গত বৃহস্পতিবার উপজেলার হালায়কুল গ্রামের কৃষক মনিরুলের মেয়ে গুরুদাসপুর রোকেয়া গালর্স স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী মিমের সঙ্গে পার্শ্ববর্তী ঝাউপাড়া গ্রামের তৌহিদুলের ছেলে ফরহাদের বিয়ে হয়।

বিয়ের পর নববধূ মিমকে তার শ্বশুর বাড়িতে নিয়ে যায়।  রোববার রাত একটার দিকে ফরহাদ তার শশুর মনিরুলকে ফোন করে জানায় জীবন নামে এক ছেলের সঙ্গে মিম পালিয়ে গেছে। বিষয়টি কোনোভাবেই বিশ্বাস করতে পারেন না মনিরুল ও তার পরিবারের সদস্যরা। কোথাও মেয়ের খোঁজ না পেয়ে মনিরুল মঙ্গলবার সকালে তার মেয়ে মিমের নিখোঁজ হওয়ার বিষয়টি থানায় লিখিতভাবে জানান।
পুলিশ মিমের স্বামী ফরহাদ ও শ্বশুর তৌহিদুলকে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ফরহাদ স্ত্রীকে হত্যার কথা পুলিশকে জানায়। পরে মঙ্গলবার রাত নয়টার দিকে ফরহাদের দেখানো জায়গা থেকে মাটির নিচে পুতে রাখা মিমের লাশ উদ্ধার করে পুলিশ।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) দিলীপ কুমার দাস জানান, ফরহাদ,তার প্রথম স্ত্রী ও আগের শ্বশুর-শাশুড়ি মিমকে হত্যা করে মরদেহ বাড়ির পাশে মাটিতে পুতে রাখে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর