নিজের মেয়ে ইভাঙ্কার সঙ্গে ট্রাম্পের যৌন সম্পর্ক?

ইভাঙ্কা ও ট্রাম্পের অন্তরঙ্গ মুহূর্ত।

নিজের মেয়ে ইভাঙ্কার সঙ্গে ট্রাম্পের যৌন সম্পর্ক?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পর্ন ছবির নায়িকা স্টোর্মি ড্যানিয়েলস, মডেল ক্যারেন ম্যাকডাউগেলসহ ট্রাম্পের সাবেক প্রেমিকারা আস্তে আস্তে মুখ খুলতে শুরু করেছে। একের পর এক যৌনকেচ্ছা প্রকাশ্যে আসায় মহা অস্বস্তিতে আছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এদিকে অস্বস্তি বাড়ছে হোয়াইট হাউসেরও।

ট্রাম্পের এক প্রাক্তন প্লেবয় মডেল দাবি করেছিলেন মেলানিয়ার সঙ্গে বিবাহের পরেই তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন ট্রাম্প।

আরেক প্রাক্তন মডেল দাবি করেছেন, শারীরিক মিলনের পর ট্রাম্প নাকি নিজের মেয়ে ইভাঙ্কার সঙ্গে তাঁর তুলনা করেছিলেন।  

সূত্র জানায়, এই দাবির পর ট্রাম্পের অস্বস্তি নাকি কয়েকগুণ বেড়ে যাবে। প্রশ্ন ইতিমধ্যেই উঠছে। তাহলে কি ইভাঙ্কার সঙ্গেও শারীরিক সম্পর্ক আছে ট্রাম্পের!

আরও পড়ুন: মুখ খুললেন ট্রাম্পের প্লেবয় সুন্দরী

বেশ কিছুদিন আগে এক ইন্টারভিউয়ে প্রাক্তন মডেল ক্যারেন ম্যাকডাউগেল দাবি করেছেন, ট্রাম্পের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক ছিল।

 

এছাড়াও ক্যারেনের সঙ্গে প্রথমবার মিলনের পর ট্রাম্প নাকি বলেছিলেন, তুমি ইভাঙ্কার মতোই সুন্দরী। ইভাঙ্কা অসাধারণ নারী। ওঁকে নিয়ে আমি গর্ব করি। তুমিও ইভাঙ্কার মতো অসাধারণ।

ক্যারেনের আরও দাবি করেন, শারীরিক সম্পর্কের পর ট্রাম্প নাকি টাকাও দিতে চেয়েছিলেন তাঁকে। কিন্তু তিনি সেই টাকা নেননি।

এদিকে হোয়াইট হাউস থেকে ক্যারনের এমন দাবির কথা অস্বীকার করা হয়েছে। এমনকি ক্যারেনের সঙ্গে সম্পর্কের কথাও অস্বীকার করেছেন ট্রাম্প।

আরও পড়ুন: ট্রাম্পের বিরুদ্ধে পর্নো তারকার মামলা

এর আগে পর্ন ছবির নায়িকা স্টোর্মি ড্যানিয়েলসও বলেছিলেন, তাঁর সঙ্গেও নাকি শারীরিক মিলনের পর ইভাঙ্কার প্রসঙ্গ তুলেছিলেন ট্রাম্প।

বলেছিলেন, নিজের মেয়ে না হলে ইভাঙ্কার সঙ্গে ডেটিংয়ে যেতেন তিনি। ইভাঙ্কার শরীর নিয়েও স্টোর্মির সামনে নানা মন্তব্য করেছিলেন মার্কিন প্রেসিডেন্ট।

ইভাঙ্কাকে ট্রাম্পের 'সত্যিকারের স্ত্রী' মনে করেন অনেকে!

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর