বিএনপি নির্বাচনে না এলে অস্তিত্ব সঙ্কটে পড়বে: নৌমন্ত্রী

বিএনপি নির্বাচনে না এলে অস্তিত্ব সঙ্কটে পড়বে: নৌমন্ত্রী

বেলাল রিজভী • মাদারীপুর প্রতিনিধি

নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে খালেদা জিয়ার দল নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপি অস্তিত্ব সঙ্কটে পড়বে। আজ সকালে নিজ নির্বাচনী এলাকা মাদারীপুরের রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে নৌমন্ত্রী একথা বলেন।

মন্ত্রী জানান, শেখ হাসিনা ক্ষমতায় থেকেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করলে বিকল্প কোনো পথ নেই।

নির্বাচনে না আসলে বিএনপি নামক দলটি তাদের অস্তিত্ব হারাবে। বিএনপির উচিত ও আমরা বিশ্বাস করি, তারা নির্বাচনে আসবে।  

আগামীতে একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা বিশ্বাস করি বাংলার জনগণের জন্য শেখ হাসিনা যা করেছেন, তার কারণে আবারো শেখ হাসিনা ক্ষমতায় আসবেন।

 

তিনি খালেদা জিয়ার কারামুক্তি না পাওয়া প্রসঙ্গে বলেন, খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাবেন কী পাবেন না এটা আদালত জানেন। এখানে সরকারের কোনো হস্তক্ষেপ নেই।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পৌর মেয়র শামীম নেওয়াজ মুন্সীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন মাদারীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভুইয়া, রাজৈর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, রাজৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোতালেব মিয়া, রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিন্দ্র নাথ বাড়ৈ প্রমুখ।  

পরে মন্ত্রী রাজৈর মহাবিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এছাড়া রাজৈরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে মন্ত্রী অংশ নেন।

রিজভী/অরিন/নিউজ টোয়েন্টিফোর


 

সম্পর্কিত খবর