বিবস্ত্র করে ছাত্রীর গায়ে মদ ঢেলে নির্যাতন, অতঃপর...

প্রতীকী ছবি

বিবস্ত্র করে ছাত্রীর গায়ে মদ ঢেলে নির্যাতন, অতঃপর...

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ধর্ষণ ও যৌন হেনস্থার ঘটনা বাড়ছেই না, বদলাচ্ছে এর ধরণও। এবার ভারতে একেবারে দিনেদুপুরে প্রকাশ্য রাস্তা থেকে দশম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে যৌন নির্যাতন চালানোর অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ওই ছাত্রীকে বিবস্ত্র করে গায়ে মদ ঢেলে হেনস্থা করে যুবকটি। খবর পেয়ে ছাত্রীর মা লোকজন নিয়ে ছুটে এসে অর্ধনগ্ন অবস্থায় মেয়েকে উদ্ধার করে।

অভিযোগের পর ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিজের বাড়িতে নিয়ে গিয়ে ওই ছাত্রীর উপর নির্যাতন চালায় যুবক। ছাত্রীর বান্ধবী নিগৃহীতার বাড়িতে খবর দিলে পরিবারের লোকেরা এসে আক্রান্ত ছাত্রীকে উদ্ধার করে। অর্ধনগ্ন অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করা হয় বলে খবর।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার দশম শ্রেণির ওই ছাত্রী ও তার এক বান্ধবী সাইকেল চালিয়ে টিউশন থেকে ফিরছিল। সেই সময় বাইক নিয়ে তাদের পথ আটকায় প্রতিবেশী এক যুবক। বান্ধবীকে ধাক্কা মেরে সরিয়ে ওই ছাত্রীকে জোর করে তুলে নিয়ে যায় নিজের বাড়িতে। সেখানে তার উপর অকথ্য অত্যাচার চালানো হয়। তাকে বিবস্ত্র করে গায়ে মদ ঢেলে দেয় ওই যুবক। আক্রান্ত ছাত্রীর বান্ধবী ছুটতে ছুটতে এসে নিগৃহীতার পরিবারকে গোটা ঘটনার কথা জানায়। পরিবারের সদস্যরা লোকজন নিয়ে অভিযুক্ত যুবকের বাড়িতে চড়াও হয়।

নির্যাতিতার দাবি, তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় অভিযুক্ত যুবক। মেয়ের বান্ধবীর কাছ থেকে খবর পেয়ে মা-ই সবার আগে ওই যুবকের বাড়িতে এসে উদ্ধার করেন তাকে। রাতে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে।  

জানা গেছে, ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরেই কুপ্রস্তাব দিত অভিযুক্ত। কুপ্রস্তাব না মানাতেই এই নির্যাতন। উদ্ধার করার পর অসুস্থ হয়ে পড়েন ওই কিশোরী। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দিন-দুপুরে এমন ঘটনা ঘটায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।