৮ বছরের শিশু ধর্ষণ, ধর্ষককে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

৮ বছরের শিশু ধর্ষণ, ধর্ষককে পিটিয়ে হত্যা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

৮ বছরের এক শিশুকে ধর্ষণ করার অপরাধে ধর্ষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। ভারতের গাজিয়াবাদের ত্রনিকা সিটির বিহার কলোনিতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আট বছরের ওই শিশুটি তার পরিবারের সঙ্গে একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে যায়। সেখানে ওই ধর্ষক জিতেন্দ্র শিশুটিকে ধর্ষণ করে।

গাজিয়াবাদ পুলিশের এক কর্মকর্তা জানান, শুক্রবার রাতে ‘‌মাতা কা জাগরণ’‌ চলার সময় জিতেন্দ্র নামে এক স্থানীয় দোকানদার ওই শিশুকে তুলে নিয়ে যায়। শিশুটিকে বাড়িতে পৌঁছে দেওয়ার নাম করে জিতেন্দ্র তাকে একটি কুঁড়েঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। আর এ ঘটনা না বলার জন্য ওই শিশুকে প্রাণনাশের হুমকিও দেওয়া হয়। কিন্তু শিশুটি পরিবারের সদস্যদের সব বলে দেয়।

পরে স্থানীয়রা অভিযুক্ত জিতেন্দ্রকে আটক করে। অভিযুক্তকে প্রথমে দড়ি দিয়ে বেধে রাস্তায় ফেলে বেধড়ক পেটানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে অভিযুক্তকে বেধড়ক পেটাচ্ছে স্থানীয়রা জনতা। পুলিশ তাকে উদ্ধার করে নিকটবর্তী হেল্থ সেন্টারে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য মেডিকেল জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এ ঘটনায় চারজনকে আসামী করে অভিযোগ দায়ের করা হয়েছে। এর মধ্য দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর