মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড

মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড

মোঃ রফিকুল আলম • চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি হেরোইন মামলায় ৩ জনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ (৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ জিয়াউর রহমান আসামীদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন।  

দণ্ডপ্রাপ্তরা হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাজাহানপুর ইউনিয়নের রাজাপাড়া গ্রামের মৃত আলতাব হোসেনের ছেলে শামসুদ্দিন, একই ইউনিয়নের চর-হরিশপুর গ্রামের মৃত কসিমুদ্দিনের ছেলে রহিম উদ্দিন এবং সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের বাথান পাড়া গ্রামের জারজিস আলীর ছেলে বিশু আলী।  

মামলার বিবরণে জানা গেছে, ২০১৬ সালের ৯ মার্চ রাতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে একটি ওষুধের দোকান থেকে ৮০০ গ্রাম হেরোইনসহ শামসুদ্দিন ও রহিমকে গ্রেফতার করে।

পরে ৩০ এপ্রিল ২০১৬ সালে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ও উপ-পরিদর্শক আলমগীর হোসেন।  

অপরদিকে, ২০১৬ সালের ৬ ফেব্রুয়ারি  সদর উপজেলার একটি বাঁশ বাগানে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম হেরোইনসহেআটক করা হয় বিশুকে। পরে ৩ এপ্রিল ২০১৬ সালে আদালতে অভিযোগ দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ও পরিদর্শক বেলাল হোসেন।  

সাক্ষ্য প্রমাণাদি শেষে আজ মঙ্গলবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আসামীদের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

 

রফিকুল/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর