খুলনার বিএনপি নেতাকে কক্সবাজার থেকে উদ্ধার ঘিরে রহস্য

ইনসেটে উদ্ধার হওয়া বিএনপি নেতা নজরুল ইসলাম

খুলনার বিএনপি নেতাকে কক্সবাজার থেকে উদ্ধার ঘিরে রহস্য

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং এলাকা থেকে খুলনার বিএনপি নেতা নজরুল ইসলাম মোড়লকে (৪৫) উদ্ধার করেছে রামু থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টার দিকে খুনিয়াপালং -এর তুলাবাগান এলাকার একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। বিএনপি নেতা নজরুল ইসলাম খুলনা জেলা বিএনপির ধর্মবিষয়ক সহ-সম্পাদক ও মাদ্রাসা শিক্ষক।

কক্সবাজার রামু থানার ওসি তদন্ত মিজানুর রহমান জানান, উপরের নির্দেশনা অনুযায়ী তুলাবাগানে অনুসন্ধান চালিয়ে একটি বাড়ি থেকে নজরুল ইসলাম মোড়লকে উদ্ধার করা হয়।

এ সময় তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ ছিল। উদ্ধার হওয়ার ব্যক্তির পরিবারের লোকজন গত ১৭ মার্চ থেকে অপহরণের কথা বললেও তাকে দেখে বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। ইতোমধ্যে তার পরিবারের লোকজন কক্সবাজার আসছেন বলে জানান তিনি।

পুলিশ বলছে, কীভাবে তিনি ওই বাড়িতে এসেছেন? কেন তার ফোন বন্ধ ছিল? এসব প্রশ্নের উত্তর পাওয়া গেলে রহস্য উন্মোচিত হবে।

গত ১৭ মার্চ বিকেলে নজরুল ইসলাম মোড়ল ডুমুরিয়া উপজেলার মাগুরঘোনা ইউনিয়নের বেতাগ্রামের বাড়ি থেকে আঠারো মাইল বাজারে যান। সেখান থেকে একটি মোটরসাইকেল ভাড়া করে তিনি যশোরের কেশবপুরের মঙ্গলকোট এলাকায় ডাক্তার দেখাতে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। নজরুলের সন্ধান না পাওয়ায় রাতে তার স্ত্রী তানজিলা বেগম ডুমুরিয়া থানায় একটি জিডি করেন।

সম্পর্কিত খবর