জেলে কিছু খাননি সালমান, রাত কাটে মেঝেতে শুয়ে
কৃষ্ণসার হরিণ হত্যা মামলা

জেলে কিছু খাননি সালমান, রাত কাটে মেঝেতে শুয়ে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় বৃহস্পতিবার পাঁচ বছরের কারাদণ্ড দেওয়া হয় বালিউড অভিনেতা সালমান খানের। সাজা ঘোষণার পর ভাইজানকে  ভারতের যোধপুর সেন্ট্রাল জেলের ২ নম্বর ঘরে পাঠানো হয়। বৃহস্পতিবার জেলের ২ নম্বর ঘরেই রাত কাটান তিনি।

জেলে সালমানকে ভিআইপি সুবিধা দেওয়া হবে না বলে আগেই জানান যোধপুরের ডিআইজি (কারা) বিক্রম সিং।

অর্থাত, গ্যালাক্সির বিলাসবহুল বিছানা ছেড়ে জেলের মধ্যে কাঠের খাটের উপর ঘুমানোর ব্যবস্থা হয় সালমানের। বৃহস্পতিবার জেলের মেঝেই রাত কাটান তিনি। জেলে প্রথম রাত কাটানোর জন্য সালমানকে চারটি কম্বল দেওয়া হয়। কিন্তু, তিনি নাকি তা ব্যবহার করেননি।
তাছাড়াও রাতে জেলের কোনও খাবারই তিনি মুখে তোলেননি। যোধপুরের ডিআইজি (কারা) বিক্রম সিং এ তথ্য নিশ্চিত করেন।

শুক্রবার সালমানের জাম্নিয়ের আবেদন মামলার শুনানি হবে। যোধপুর সেশন কোর্টে সকাল সাড়ে ১০টার দিকে নিয়ে যাওয়া হবে ভাইজানকে। সালমানের জন্য ইতিমধ্যেই ভারতের যোধপুর সেন্ট্রাল জেল নিরপত্তার ঘেরাটোপে মুড়ে ফেলা হয়েছে। যোধপুর সেন্ট্রাল জেলের ২ নম্বর ব্যারাকে আপাতত সালমানের সঙ্গী ধর্ষণে অভিযুক্ত স্বঘোষিত ধর্মগুরু আসরাম বাপু।

উল্লেখ্য, ১৯৯৮র' ২ অক্টোবর ‘হাম সাথ সাথ হ্যায়’-এর  শুটিংয়ের সময় যোধপুরে ঝামেলায় জড়ান সালমান খান। ভারতের রাজস্থানের যোধপুরের কঙ্কনিতে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ শিকার করেন সালমান খান। তার সঙ্গে ছিলেন- সাইফ আলি খান, সোনালি বেন্দ্রে এবং তব্বু। ওই ঘটনার পরই মামলা দায়ের করা হয় সালমান, সাইফদের বিরুদ্ধে। দীর্ঘ ১৯ বছর ধরে মামলা চলার পর বৃহস্পতিবার রায় ঘোষণা করে ভারতের যোধপুর আদালত। বণ্যপ্রাণ সংরক্ষণ আইনের ৯/৫১-এর ধারায় সালমানকে দোষী সাব্যস্ত করা হয়। সাইফ আলি খানসহ বাকিদের বেকসুর খালাস দেওয়া হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)


 

সম্পর্কিত খবর