সালমান খান নন, অন্য কেউ?

সালমান খান নন, অন্য কেউ?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কৃষ্ণসার হরিণ হত্যা মামলা থেকে তিন দিন আগেই রেহাই পেয়েছেন সালমান খান। তাঁর মুক্তি নিয়ে সরব ছিল বলিউড পাড়া। আম জনতা সকলেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট দিয়েছিলেন। তবে কেউ কেউ বলছেন, এই ঘটনায় সালমান দোষী ছিলেন না।

অন্য কেউ এই অপরাধের সঙ্গে যুক্ত।

কিংবদন্তী অভিনেত্রী সিমি গেরওয়াল সালমানের পক্ষ নিয়ে টুইটারে বলেন, ‌বোকা বোকা ভাবাবেগের কারণে কাউকে বাঁচাতে চেয়েছিল সালমান।

সিমি গেরওয়ালের মতে, দোষী সালমান নন, অন্য কেউ। সালমান শুধু তাঁকে বাঁচাতেই নিজের ঘাড়ে কৃষ্ণসার হরিণ হত্যার দোষ নেন।

সিমি গেরওয়াল তাঁর টুইটে বলেন, সালমানের সমাজ সেবা, ইত্যাদি বিষয় এখানে অপ্রাসঙ্গিক। যেটা গুরুত্বপূর্ণ তা হলো তিনি মোটেও বন্দুকের ট্রিগার টানেননি। তিনি কোনও অপরাধই করেননি। সালমান শুধু তাঁর বোকা বোকা মানসিকতার জেরে অন্যকে বাঁচানোর জন্য নিজে দোষী হন। যার জন্য নিজেকে এতবড় মূল্য দিতে হয়।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমন খানের পাঁচ বছরের সাজা ঘোষণা হওয়ার পর এই টুইটটি করেন সিমি গেরওয়াল। তবে কে আসল দোষী সে বিষয়ে কোনও কিছু জানা যায়নি সেই টুইট থেকে।  

উল্লেখ্য, ১৯৯৮র' ২ অক্টোবর ‘হাম সাথ সাথ হ্যায়’-এর  শুটিংয়ের সময় যোধপুরে ঝামেলায় জড়ান সালমান খান। ভারতের রাজস্থানের যোধপুরের কঙ্কনিতে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ শিকার করেন সালমান খান। তার সঙ্গে ছিলেন- সাইফ আলি খান, সোনালি বেন্দ্রে এবং তব্বু। ওই ঘটনার পরই মামলা দায়ের করা হয় সালমান, সাইফদের বিরুদ্ধে। দীর্ঘ ১৯ বছর ধরে মামলা চলার পর বৃহস্পতিবার রায় ঘোষণা করে ভারতের যোধপুর আদালত। বণ্যপ্রাণ সংরক্ষণ আইনের ৯/৫১-এর ধারায় সালমানকে দোষী সাব্যস্ত করা হয়। সাইফ আলি খানসহ বাকিদের বেকসুর খালাস দেওয়া হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর