চলন্ত বাসে গণধর্ষণ, ৫ জন রিমান্ডে

প্রতীকী ছবি

চলন্ত বাসে গণধর্ষণ, ৫ জন রিমান্ডে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ঢাকার ধামরাইয়ে চলন্ত বাসে পোশাক শ্রমিককে গণধর্ষণের ঘটনায় মামলায় বাসের চালক বাবু মল্লিকসহ পাঁচজনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার ঢাকার চিপ জুডিসিয়াল ম্যাজিট্রেট আতিকুর রহমান শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার ঢাকার চিপ জুডিসিয়াল ম্যাজিট্রেট মনিকা খানের আদালতে ২২ ধারায় জবানবন্দি দেন পোশাক শ্রমিক। কোর্ট পরিদর্শক আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

অপরদিকে, গ্রেপ্তার বাসের চালক বাবু মল্লিকসহ পাঁচ আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা ধামরাই থানার পরিদর্শক (ওসি-অপারেশন) জাকারিয়া। আদালত রিমান্ড শুনানির জন্য মঙ্গলবার দিন ধার্য করেন।

অপর চার আসামি হলেন- শ্রী বলরাম, সোহেল, আব্দুল আজিজ ও মকবুল হোসেন।

উল্লেখ্য, রোববার রাতে ধামরাইয়ে এক পোশাক শ্রমিক চলন্ত বাসে গণধর্ষণের শিকার হন।

রাত ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের কচমচ এলাকা থেকে চলন্ত বাসটি থামিয়ে ওই পোশাক শ্রমিককে উদ্ধারসহ অভিযুক্তদের আটক করা হয়।

পুলিশ জানায়, কারখানায় কাজ শেষে রাতে ধামরাইয়ের ইসলামপুর থেকে ‘যাত্রীসেবা’ নামের একটি লোকাল বাসে ওঠেন ওই পোশাক শ্রমিক। বাসটি ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড পৌঁছালে পাঁচজন যাত্রী ছাড়া সবাই নেমে যায়। এরপর বাসের হেলপার বাসের দরজা বন্ধ করে দয়ে। চালক বাসটি মহাসড়কে উদ্দেশ্যবিহীনভাবে চালাতে শুরু করে।

এরপর চালকসহ পাঁচজন পর্যায়ক্রমে ওই নারীকে ধর্ষণ করে। এ সময় ওই নারীর চিৎকারে একটি পেট্রোল পাম্পের কর্মীরা বিষয়টি টের পেয়ে ধামরাই থানায় খবর দেয়। পরে পুলিশের চারটি পৃথক দল বাসটি ধাওয়া করে ঢাকা-আরিচা মহাসড়কের কচমচ এলাকা থেকে আটক করে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর