বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধোর

বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধোর

নাসিম উদ্দীন • নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রাম উপজেলার এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর বড় ভাইকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।  

মঙ্গলবার (১০ এপ্রিল) বিকেলে উপজেলার গড়মাটি বাজারের কাছে এ ঘটনা ঘটে। আহতের নাম সাদাতুল্লাহ নূর সুমন। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

উত্ত্যক্তকারী উপজেলার গোপালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের ছেলে শুভ। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে ।  

এলাকাবাসী ও ছাত্রীর পরিবার জানায়, গোপালপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী সুমাইয়া আকতার সুম্মাকে প্রতিনিয়ত স্কুলে যাতায়াতের পথে উত্যক্ত করে শুভ। বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় মঙ্গলবার বিকেলে  শুভ , সাদ্দাম ও হাফিজুর ছাত্রীর ভাই সুমনের পথরোধ করে অশ্লীল ভাষায় গালাগাল করতে থাকেন।

এক পর্যায়ে সুমন প্রতিবাদ করলে তারা উত্তেজিত হয়ে তার উপর চড়াও হয়। বখাটেরা কিল-ঘুষি ও লাঠি দিয়ে সুমনকে আঘাত করতে থাকে। এ সময় শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়ে মাটিতে পড়ে যান সুমন। লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে যোগাযোগ চেষ্টা করেও অভিযুক্ত যুবলীগ নেতা এবং তার পুত্র শুভকে পাওয়া যায়নি।  

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, লোকমুখে এমন খবর জেনেছি। তবে সন্ধ্যা পর্যন্ত  থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নাসিম/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর